রোববার ১৮ এপ্রিল ২০২১ ৫ বৈশাখ ১৪২৮

শিরোনাম: চিত্রনায়ক ওয়াসিম আর নেই    মুজিবনগর সরকার দেশ ও জাতির সৃষ্টির সরকার    আ.লীগ সরকার ইলিয়াস আলীকে গুম করেনি : মির্জা আব্বাস    কাদের মির্জাকে প্রতিহতের ঘোষণা আ.লীগের    হেফাজতের ঢাকা মহানগর সভাপতি হাবীব গ্রেফতার    নিষিদ্ধ হতে পারেন ধোনি!    সৌদির ফ্লাইট রোববার থেকে শুরু   
ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে টাইগার উডস
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১১:১৮ এএম | অনলাইন সংস্করণ

ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে টাইগার উডস

ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে টাইগার উডস

পিঠে অস্ত্রোপচারের ধাক্কা সামলে উঠতে না উঠতে আবার হাসপাতালে যেতে হলো কিংবদন্তি গলফার টাইগার উডসকে। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে ভয়াবহ এক গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন তিনি।

স্থানীয় সময় মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে এ দুর্ঘটনা ঘটে।

বিবিসির এক প্রতিবেদনে বলা হয়, সকাল ৭টার দিকে রোলিং হিলস এস্টেট সীমান্তে দুর্ঘটনার কবলে পড়েন টাইগার উডস। তবে কোনো গাড়ির সঙ্গে ধাক্কা বা সংঘর্ষের ঘটনা ঘটেনি। উডসের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে ছিটকে পড়ে। তিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন।

উডসের এজেন্ট মার্ক স্টেনবার্গ বিবিসিকে জানিয়েছেন, দুর্ঘটনার পর খবর পেয়ে ফায়ার সার্ভিস ও প্যারামেডিকসরা তাকে উদ্ধার করে। হাসপাতালে নেয়ার পরপরই তার অস্ত্রোপচার শুরু করা হয়। পরবর্তীতে তার অবস্থা সম্পর্কে বিস্তারিত জানানো হবে।

লস অ্যাঞ্জেলসের শেরিফ অ্যালেক্স ভ্যালানুয়েভা জানান, অন্য কোনো গাড়ির সঙ্গে সংঘর্ষ বা ধাক্কার কোনো ঘটনার প্রমাণ মেলেনি। ধারণা করা হচ্ছে- নিয়ন্ত্রণ হারিয়ে তার গাড়িটি ছিটকে পড়েছে।

ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে টাইগার উডস

ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে টাইগার উডস

ফায়ার বিভাগের প্রধান ড্যারিল ওসবি জানিয়েছেন, ৪৫ বছর বয়সী উডস তার বিলাসবহুল জিভি৮০ এসইউভি গাড়িতে করে যাচ্ছিলেন। যেভাবে গাড়িটি ছিটকে পড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে, তাতে স্পষ্ট তিনি তুলনামূলক বেশি গতিতে গাড়ি চালাচ্ছিলেন। পাহাড়ি সড়কটি যথেষ্ট আঁকাবাঁকা। গতিবিধি না মানলে দুর্ঘটনার কবলে পড়াটা অস্বাভাবিক নয়। তার গাড়িটির সামনের পুরো অংশ এবং বাম্পার ক্ষতিগ্রস্ত হয়েছে। আমরা যখন তাকে উদ্ধার করি- তিনি কথা বলছিলেন। তার জীবন বিপন্ন হওয়ার মতো কোনো আঘাতও দেখিনি। কিন্তু তার পা বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

টাইগার উডস গলফের ১৫টি মেজর জিতেছেন। ২০১৯ সাল পর্যন্ত তিনি বিশ্ব র‍্যাংকিংয়ে ষষ্ঠ ছিলেন। তবে বর্তমান র‍্যাংকিংয়ে তার অবস্থান ৫০। বিশ্বসেরা এই গলফারের পুরো নাম এলড্রিক টন্ট উডস। তবে গোটা বিশ্ব তাকে টাইগার উডস নামে চেনে।

১৯৭৫ সালের ৩০ ডিসেম্বর ক্যালিফোর্নিয়ার সাইপ্রেসে জন্ম হয় উডসের। তার পিতা আর্ল ও মাতা কুলটিল্ডা উডস। তিনি এই দম্পতির একমাত্র সন্তান। বেশ কিছুদিন ধরে পিঠের যন্ত্রণায় ভুগছেন তিনি। গত মাসেই পঞ্চমবারের মতো তার পিঠে অস্ত্রোপচার হয়।

ভোরের পাতা/ই

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  টাইগার উডস   গলফার   সড়ক দুর্ঘটনা  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]