মঙ্গলবার ২ মার্চ ২০২১ ১৭ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: করোনার টিকা নিলেন মির্জা ফখরুল    শেখ হাসিনায় উদ্ভাসিত সুবর্ণ জয়ন্তীর বাংলাদেশ    মিয়ানমারে ১০ সাংবাদিক আটক    নোয়াখালীতে ইউপি চেয়ারম্যানের অফিসে ককটেল নিক্ষেপ    কাদের মির্জা তালা ঝুলিয়ে দলীয় কার্যালয় ছাড়লেন    যে সীমান্ত দিয়ে পালিয়েছিল পি কে হালদার    মঙ্গলবার জাতীয় ভোটার দিবস    
বিলুপ্ত হচ্ছে ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের থানা ও ওয়ার্ড কমিটি
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১:৪৮ এএম আপডেট: ২৪.০২.২০২১ ১:৫৯ এএম | অনলাইন সংস্করণ

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অন্তর্ভুক্ত সব থানা ও ওয়ার্ড কমিটি বিলুপ্ত করে আগামী মার্চে সম্মেলনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মহানগর দক্ষিণের বর্ধিত সভায় আজ (বুধবার) এ ঘোষণা দেওয়া হতে পারে। রাজধানীর গুলিস্তানের একটি হোটেলে বেলা ১১টায় অনুষ্ঠিত হবে এ সভা।

বর্ধিতসভায় প্রধান অতিথি থাকবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বিশেষ অতিথি থাকবেন যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি ও বিশেষ অতিথি থাকবেন সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। মহানগর দক্ষিণের পূর্ণাঙ্গ কমিটিতে যারা আছেন, শুধু তারাই সভায় উপস্থিত থাকবেন। দায়িত্ব পাওয়ার পর এটিই মহানগরের প্রথম বর্ধিতসভা।

এ প্রসঙ্গে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী  বলেন, মহানগরকে ঢেলে সাজানোর প্রত্যয়ে বর্ধিতসভা হবে। থানা ও ওয়ার্ডের নতুন কমিটি করার উদ্যোগ নিতেই এই সভা। মার্চের মধ্যেই থানা ও ওয়ার্ডগুলোতে সম্মেলন শেষ করতে চাই।

এদিকে আসন্ন সম্মেলন ঘিরে দৌড়ঝাঁপ শুরু করেছেন পদ পেতে আগ্রহীরা। বিগত নির্বাচনে দলের বিপক্ষে থাকা বিদ্রোহী প্রার্থী ও বিভিন্ন মামলার আসামিও নানাভাবে তদবির করছেন। তাদের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় ও দলের সভাপতির কার্যালয়ে ভিড় করতেও দেখা যাচ্ছে। কেন্দ্রীয় নেতাদের কাছেও যাচ্ছেন তারা।

ভোরের পাতা- এনই

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  আওয়ামী লীগ   ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]