রোববার ১৮ এপ্রিল ২০২১ ৫ বৈশাখ ১৪২৮

শিরোনাম: বিশ্বে করোনায় মৃত্যু ৩০ লাখ ২৩ হাজার ছাড়ল    চিত্রনায়ক ওয়াসিম আর নেই    মুজিবনগর সরকার দেশ ও জাতির সৃষ্টির সরকার    আ.লীগ সরকার ইলিয়াস আলীকে গুম করেনি : মির্জা আব্বাস    কাদের মির্জাকে প্রতিহতের ঘোষণা আ.লীগের    হেফাজতের ঢাকা মহানগর সভাপতি হাবীব গ্রেফতার    নিষিদ্ধ হতে পারেন ধোনি!   
টাঙ্গাইলে মসজিদের ওজুখানা নির্মাণ কাজে বাধা
আব্দুস সাত্তার, টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ১০:২৮ পিএম | অনলাইন সংস্করণ

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মুশুরিয়া উত্তর পাড়া জামে মসজিদের ওজুখানা নির্মাণ কাজে বাধাকে কেন্দ্র করে সংঘর্ষে তিন জন আহত হয়েছেন। আহতরা হলেন, ইলিয়াস খান, বিপুল খান, রিপন খান। আহতদের নাগরপুর ও পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এবিষয়ে ওজুখানা নির্মাণ প্রকল্প’র সভাপতি মো. নাছিম থানায় একটি মামলা দায়ের করেন। মামলা করায় আসামীদের ভয়ে চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন বাদি পরিবার।  

মামলা সূত্রে জানা গেছে, নাগরপুর উত্তরপাড়া জামে মসজিদের ওজুখানা নির্মাণের জন্য উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয় থেকে ৪৫ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়। বরাদ্দকৃত ওই টাকায় মসজিদের ওজুখানা নির্মাণ কাজ শুরু করলে স্থানীয় আসাদুজ্জামান কিসলু (৫৫), মো. আজগর খান লেবু(৬২), মো. বাদল খান (৫৫), মো. তুষার খান(২৮), আলী হোসেন(৪৫), মো. সেলিম(২৮), নবী উজ্জল(৩৫) সহ ১৫/২০ জন লোক ওই নির্মাণ কাজে বাধা দেয়। কথা কাটাকাটির একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। 

এসময় ইলিয়াস খান, বিপুল খান, রিপন খানকে লাঠি ও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে।   

এ বিষয়ে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের এমপি আহসানুল হক টিটু জানান, যারা উন্নয়ন কাজে বাধা প্রদান ও মাইরপিট করেছে পরে তারা নিজেরা রক্ষা পাওয়ার জন্য নাগরপুর থানায় একটি কাউন্টার মামলা করেছে। যা সম্পূর্ন হয়রানীমূলক।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]