বুধবার ৩ মার্চ ২০২১ ১৮ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়াতে ফের আবেদন    সাতছড়িতে বিজিবির অভিযানে রকেট লঞ্চারের ১৮ গোলা উদ্ধার    যে কারণে বিএনপির অনুষ্ঠানেই উপেক্ষিত খালেদা জিয়া!    জামিন পেলেন কার্টুনিস্ট কিশোর    'নূন্যতম লজ্জাবোধ থাকলে ইসি মাহবুবের সমালোচনা করতেন না সিইসি'    বিএনপি-জামায়াত সম্পর্কে নতুন মোড়!    ইসির মামলায় ডা. সাবরিনার বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ৫ এপ্রিল   
এক বছর বিরতির পর বিদেশ সফরে টাইগাররা
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ৩:০৮ এএম | অনলাইন সংস্করণ

প্রায় একবছর বিরতির পর বিদেশের মাটিতে খেলতে যাচ্ছে বাংলাদেশ দল। তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে মঙ্গলবার বিকালে ৪ টা ২৫ মিনিটে সিঙ্গাপুর এয়ার লাইন্সে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়বে টাইগাররা।

করোনার কারণে ১১ মাস পর আন্তর্জাতিক মঞ্চে ফিরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ জিতলেও টেস্টে হোয়াইটওয়াশ হয় বাংলাদেশ। এবার মিশন নিউজিল্যান্ড। বাংলাদেশ সবশেষ বিদেশে আন্তর্জাতিক ম্যাচ খেলতে গিয়েছে পাকিস্তানে। গেল বছরে ফেব্রুয়ারিতে পাকিস্তান থেকে ফিরে এসে আর দেশের বাইরে খেলতে যেতে পাারেনি টাইগাররা। ২০ মার্চ ডানেডিনে প্রথম ওয়ানডে খেলবে তামিম ইকবালের দল। সিরিজের বাকি দুই ওয়ানডে হবে ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটনে। ২৮ মার্চ হ্যামিল্টনে হবে প্রথম টি-টোয়েন্টি।


সিরিজ আগামী মাসে শুরু হলেও, কোয়ারেন্টিন জটিলতা ও কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে বেশ আগেই নিউজিল্যান্ড যাচ্ছে টাইগাররা।  সিরিজের জন্য এরই মধ্যে ২০ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। পারিবারিক কারণে নিউজিল্যান্ডে যাচ্ছেন না সাকিব আল হাসান। নিউজিল্যান্ড পৌঁছে ৭ দিন কঠিন আইসোলেশনে থাকতে হবে বাংলাদেশ দলকে। সেখানে রুম থেকেই বের হতে পারবেন না কোনো ক্রিকেটার। এরপর ৭ দিন কোয়ারেন্টিনে থাকলেও অনুশীলন করার সুযোগ পাওয়া যাবে।

ভোরের পাতা- এনই

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  বাংলাদেশ ক্রিকেট দল   টাইগাররা  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]