বুধবার ৩ মার্চ ২০২১ ১৮ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: সাতছড়িতে বিজিবির অভিযানে রকেট লঞ্চারের ১৮ গোলা উদ্ধার    যে কারণে বিএনপির অনুষ্ঠানেই উপেক্ষিত খালেদা জিয়া!    জামিন পেলেন কার্টুনিস্ট কিশোর    'নূন্যতম লজ্জাবোধ থাকলে ইসি মাহবুবের সমালোচনা করতেন না সিইসি'    বিএনপি-জামায়াত সম্পর্কে নতুন মোড়!    ইসির মামলায় ডা. সাবরিনার বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ৫ এপ্রিল    আফগানিস্তানে ৩ নারী সাংবাদিককে গুলি করে হত্যা   
কাদের মির্জার নেতৃত্ব সাংবাদিকের ওপর হামলা
নোয়াখালী প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৩৬ এএম | অনলাইন সংস্করণ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পৌর মেয়র আবদুল কাদের মির্জার অনুসারীদের সঙ্গে আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীদের সংঘর্ষের মধ্যে গুলিবিদ্ধ হয়ে নিহত সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির দাফন সম্পন্ন হওয়ার কিছুক্ষণের মধ্যে ফের আরেক সাংবাদিকের ওপর হামলার ঘটনা ঘটেছে।

অভিযোগ ওঠেছে, বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জা নির্দেশেই সাংবাদিকদের ওপর হামলা চালায় তার সমর্থরা। শুক্রবার সন্ধার পর  বসুরহাট রূপালী চত্বরের কাছে অনলাইন নিউজ পোর্টাল বার্তা২৪ ও স্বদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি গিয়াস উদ্দিন রনিকে বসুরহাট রূপালী চত্বর-সংলগ্ন তাঁর ব্যবসা প্রতিষ্ঠানের সামনে মারধর করা হয়। 

প্রত্যক্ষদর্শীরা জানান, এ সময় মেয়র কাদের মির্জা নিজেই গালমন্দ করতে করতে সাংবাদিকের ব্যবসা প্রতিষ্ঠানের দিকে এগিয়ে যান।

সাংবাদিক গিয়াস উদ্দিনের অভিযোগ, রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তিনি তাঁর ইলেক্ট্রনিক্স পণ্যের ব্যবসা প্রতিষ্ঠানের পাশে দাঁড়িয়ে ছিলেন। এমন সময় দোকানের সামনের সড়ক দিয়ে কাদের মির্জা যাওয়ার সময় তিনি তাঁকে উদ্দেশ্য করে সালাম দেন। এসময় কাদের মির্জা তাঁকে গালমন্দ করে সামনের দিকে এগিয়ে আসেন। একপর্যায়ে কাদের মির্জার সঙ্গে থাকা তাঁর কয়েকজন অনুসারী তাকে (গিয়াস উদ্দিন) কয়েকটি কিল-ঘুষি দেন। এ সময় তাঁর হাতে থাকা দুইটি মুঠোফোন সেট রাস্তায় পড়ে গেলে নিয়ে যায় কাদের মির্জার অনুসারীরা।

গিয়াস উদ্দিন অভিযোগ করেন, এ ঘটনার পর দোকান থেকে চলে যেতে বাধ্য হন তিনি। এ বিষয়ে আইনী পদক্ষেপ নিবেন কি না তাও সিদ্ধান্ত নিতে পারছেন না বলে উল্লেখ করেন সাংবাদিক গিয়াস উদ্দিন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  কাদের মির্জা  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]