বুধবার ১২ মে ২০২১ ২৯ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অপ্রতিরোধ্য করোনায়ও প্রতিরোধ গড়েছেন শেখ হাসিনা    চাঁদ দেখা যায়নি সৌদিতে, ঈদ বৃহস্পতিবার    মিতু হত্যা মামলায় স্বামী বাবুল আক্তার গ্রেপ্তার    মালয়েশিয়ায় ঈদ বৃহস্পতিবার    মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল স্থগিত চেয়ে আইনি নোটিশ    ৪৩তম বিসিএসের প্রিলি পরীক্ষার তারিখ পেছাল    মন্ত্রীদের বক্তব্য শুধু অশালীন নয়, অমার্জিত ও অগ্রহণযোগ্য: ফখরুল   
স্বামী-স্ত্রী ইয়াবা ব্যবসায়ী
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০২১, ৬:০৭ পিএম | অনলাইন সংস্করণ

স্বামী-স্ত্রী ইয়াবা ব্যবসায়ী

স্বামী-স্ত্রী ইয়াবা ব্যবসায়ী

স্বামী স্ত্রী খোকন ও কোহিনুর একসঙ্গে সংসারের পাশাপাশি ব্যবসাও করেন। দুজনে মিলে করেন ইয়াবা ব্যবসা। স্বামী বাহির থেকে ইয়াবা কিনে আনেন। আর স্ত্রী বিক্রি করেন সেই ইয়াবা। গ্রাহক আকৃষ্ট করতে তারা ওই এলাকার নামই দিয়েছে টেকনাফ পাড়া। অভিযান চালিয়ে সেই এলাকা থেকে চার মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

সোমবার (২২ ফেব্রুয়ারি) নগরীর ইসলাম সওদাগর গলি এবং দামুয়া পুকুর পাড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়ে। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী গ্রেফতার করা হয় আরও দুজনকে।



গ্রেফতাররা হলেন- মো. খোকন (৩৫), কোহিনুর আক্তার মুন্নি (২৭), ফরিদা বেগম (৩২), সাইফুল ইসলাম (৩৪)।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, 'চট্টগ্রামের টেকনাফ বলা হয় পাঠানটুলি ইসলাম সওদার গলি এলাকাকে। ওই এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা দম্পতিকে গ্রেফতার করা হয়। দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি করে আসছিল। স্বামী ও স্ত্রী উভয়ের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

তিনি জানান, মাদক বিক্রির সময় হাতে নাতে তাদের গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় ১০০ ইয়াবা। পরে তাদের স্বীকারোক্তিতে গ্রেফতার করা হয় ফরিদা বেগমকে।

ভোরের পাতা/পি

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  স্বামী-স্ত্রী    ইয়াবা   ব্যবসায়ী  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]