রোববার ৭ মার্চ ২০২১ ২১ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: লিওনেল মেসি ফেব্রুয়ারির সেরা খেলোয়াড়     বিএনপিকে ৭ মার্চ পালন করায় ধন্যবাদ তথ্যমন্ত্রীর    বিজিবির সঙ্গে সংঘর্ষে সীমান্তে নিহত ১    ১৭ মার্চ দেশে বিদেশিদের টিকা নিবন্ধন শুরু     দেশব্যাপী গণসংযোগ করার ঘোষণা ড. কামালের    সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে সভাপতি মমতাজ আহমেদ বাপী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন    দিল্লির শৃঙ্খলে আবদ্ধ বাংলাদেশ : গয়েশ্বর   
বিতর্কের মাঝেই নাসির-তামিমার বিবাহত্তোর সংবর্ধনা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০২১, ২:৪৭ এএম | অনলাইন সংস্করণ

জাতীয় দলের একসময়ের ক্রিকেটার নাসির হোসেন গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে সৌদি এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মিকে বিয়ে করেন। এই বিয়ের বৈধতা নিয়ে বিতর্কের ঝড় ওঠেছে। অভিযোগ ওঠেছে, আগের স্বামীকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা। এই বিতর্কের মধ্যেই নাসির-তামিমার বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর গুলশানের একটি বিলাসবহুল হোটেলে নাসির-তামিমার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় দলের আরও দুই ক্রিকেটার সৌম্য সরকার ও শফিউল ইসলাম।

এর আগে নাসির-তামিমার আকদের অনুষ্ঠানে শুধু পরিবারের সদস্যরা থাকলেও আনুষ্ঠানিক গায়ে হলুদের মতো বিয়ের এ অনুষ্ঠানেও হাজির হন দুই পক্ষের আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষীরা।

এদিকে, তামিমাকে বিয়ে করে আবারও নতুন করে আলোচনার তুঙ্গে রংপুরের ছেলে নাসির হোসাইন। ৮ বছরের একটি কন্যা সন্তান ও রাকিব নামে এক ব্যক্তির সঙ্গে ১১ বছরের সংসার বিদ্যমান রেখেই নাকি তামিমা নাসিরকে বিয়ে করেছেন- এমন চটকদার খবর ছড়িয়েছে গোটা সামাজিক যোগাযোগ ও গণমাধ্যমজুড়ে।  রাকিবের সঙ্গে দাম্পত্যজীবনের মাঝেই তামিমার ৬ মাসের আরেকটি সংসার জীবনের কথাও শোনা যাচ্ছে। এ বিষয়ে নাসিরের স্ত্রী তামিমার বিরুদ্ধে রাজধানীর উত্তরা পশ্চিম থানায়  সাধারণ ডায়েরি করেছেন তার আগের স্বামী দাবিদার রাকিব হাসান।

জিডি সূত্রে জানা যায়, ২০১১ সালে তামিমা তাম্মিকে বিয়ে করেন রাকিব। দাম্পত্য জীবনে তাদের একটি মেয়ে রয়েছে। এর মধ্যেই তামিমা অন্য এক ছেলের সঙ্গে সম্পর্কে জড়ায়। ছয় মাস সংসার করার পর ফিরে আসে। পরে রাকিবের সঙ্গে ক্ষমা চেয়ে পার পায়। কিন্তু গত ১৪ ফেব্রুয়ারি নতুন করে নাসিরের সঙ্গে ছবি ভাইরাল হলে রাকিব জানতে পারেন, তামিমা বিয়ে করেছেন। এসব আলোচনা-সমালোচনা উপেক্ষা করেই শনিবার রাতে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন ক্রিকেটে ‘ব্যাড বয়’ খ্যাত নাসির হোসেন।

ভোরের পাতা- এনই

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  নাসির-তামিমা. নাসির   তামিমা  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]