বুধবার ৩ মার্চ ২০২১ ১৮ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: যে কারণে বিএনপির অনুষ্ঠানেই উপেক্ষিত খালেদা জিয়া!    জামিন পেলেন কার্টুনিস্ট কিশোর    'নূন্যতম লজ্জাবোধ থাকলে ইসি মাহবুবের সমালোচনা করতেন না সিইসি'    বিএনপি-জামায়াত সম্পর্কে নতুন মোড়!    ইসির মামলায় ডা. সাবরিনার বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ৫ এপ্রিল    আফগানিস্তানে ৩ নারী সাংবাদিককে গুলি করে হত্যা    স্বর্ণের দাম কমলো   
গরু জবাই দেখাতে গিয়ে বড় ভাইয়ের হাতে ছোট ভাইয়ের মৃত্যু
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: রোববার, ২১ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৪২ পিএম আপডেট: ২১.০২.২০২১ ১১:৪৭ পিএম | অনলাইন সংস্করণ

বগুড়ার ধুনট উপজেলায় আট বছর বয়সী বড়ভাই খেলার ছলে বটি দিয়ে গরু জবাই করা দেখাতে গিয়ে পাঁচ বছরের ছোটভাইয়ের গলা কেটে ফেলেছে বলে জানিয়েছে পুলিশ।

রোববার (২১ ফেব্রুয়ারি) বিকেলের দিকে বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা ধুনট থানায় উপস্থিত সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

গত শুক্রবার সকাল ১১টায় উপজেলার ফকিরপাড়া গ্রামের শয়ন ঘরে শিশু তৌহিদের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। নিহত তৌহিদ সরকার মালয়েশিয়া প্রবাসী আব্দুল গফুর সরকারের ছেলে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) বলেন, শিশু তৌহিদ সরকারের পিতা আব্দুল গফুর মালয়েশিয়া প্রবাসী। শুক্রবার সকালে তৌহিদ সরকারের দাদা বাড়ির অদূরে জমিতে কাজ করছিলেন। তার মা দুলালী খাতুন বাড়ির সামনে গো খাদ্য ঘাস কাটছিলো এবং বোন সুরভী খাতুন বাড়ির পাশে পুকুরের পানিতে কাপড় পরিষ্কার করছিলো। সকাল সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে শিশু তৌহিদ সরকার (৫) তার সহদর বড় ভাই সজিব সরকার (৮) নিজেদের শয়ন ঘরে জবাই জবাই খেলছিলো। এক পর্যায়ে সজিব ধারালো বটি দিয়ে ছোট ভাই তৌহিদ সরকারের গলায় ধরে গরু জবাই কিভাবে করে দেখাতে যায়। এ সময় অসাবধানতাবসত গলা কেটে তৌহিদ সরকারের মৃত্যু হয়।

পুলিশ সুপার আরো বলেন, এ ঘটনায় নিহত তৌহিদ সরকারের দাদা গত শুক্রবার থানায় আসামির নাম উল্লেখ না করে একটি হত্যা মামলা দায়ের করে। মামলার তদন্তের প্রয়োজনে পুলিশ তৌহিদ সরকারের পরিবারের সদস্যদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদে ঘটনার সময় ওই ঘরে শিশু সজিবের উপস্থিতির প্রমাণ পাওয়া যায়। যার কারণে ধুনট উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল্লাহ আল কাফিকে প্রবেশন কর্মকর্তা হিসেবে উপস্থিত রেখে শিশু সজিবকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে শিশু সজিব জবাই জবাই খেলতে গিয়ে এ ঘটনা ঘটেছে বলে বর্ণনা দেয়।

আইন অনুযায়ী ৮ বছরের শিশুর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের সুযোগ নেই। এ কারণে শিশু সজিব সরকারকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা ও ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক।


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  বগুড়া   বড়ভাই    পুলিশ   গরু   জবাই   গলা কেটে  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]