বুধবার ৩ মার্চ ২০২১ ১৮ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: দুদকের নতুন চেয়ারম্যান মঈনউদ্দীন আবদুল্লাহ    খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়াতে ফের আবেদন    সাতছড়িতে বিজিবির অভিযানে রকেট লঞ্চারের ১৮ গোলা উদ্ধার    যে কারণে বিএনপির অনুষ্ঠানেই উপেক্ষিত খালেদা জিয়া!    জামিন পেলেন কার্টুনিস্ট কিশোর    'নূন্যতম লজ্জাবোধ থাকলে ইসি মাহবুবের সমালোচনা করতেন না সিইসি'    বিএনপি-জামায়াত সম্পর্কে নতুন মোড়!   
পড়া পানি আনতে গিয়ে হুজুরের কাছে ধর্ষিত হলো কলেজছাত্রী!
কুমিল্লা প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২১ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৩২ পিএম আপডেট: ২১.০২.২০২১ ৭:২০ পিএম | অনলাইন সংস্করণ

পেটের ব্যথা থেকে মুক্তি পেতে কুমিল্লার চান্দিনায় হুজুরের কাছ থেকে পানি পড়া আনতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক কলেজছাত্রী। এ ঘটনায় অভিযুক্ত মাদ্রাসা হুজুর মো. শাহপরানকে গ্রেফতার করেছে পুলিশ।

ধর্ষণের অভিযোগে বৃহস্পতিবার রাতে চান্দিনা থানায় ওই কলেজছাত্রী মামলা করেন। আটক শাহপরান চান্দিনা উপজেলার এতবারপুর গ্রামের মো. সুন্দর আলীর ছেলে।

জানা যায়, দীর্ঘদিন পেটের পীড়ায় ভোগার কারণে চাচাতো ভাইয়ের পরামর্শে গত ১৪ ফেব্রুয়ারি চান্দিনার হারং উত্তরপাড়ার এক মাদ্রাসার হুজুর শাহপরানের কাছে ঝাড়ফুঁক করার জন্য যায় ওই কলেজছাত্রী। হুজুর প্রথম দিন পানিতে ফু দিয়ে আরও কয়েক দিন আসার জন্য বলেন। হুজুরের কথামতো বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে মাদ্রাসায় যাওয়ার পর হুজুর ‘জিনের চালান’ দেয়ার কথা বলে তার অফিস কক্ষে নিয়ে মেয়েটিকে ধর্ষণ করেন।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাসমউদ্দিন মোহাম্মদ ইলিয়াস জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। মাদ্রাসার হুজুরকে আটক করে শুক্রবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ভোরের পাতা/এএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  ধর্ষণ   কলেজছাত্রী ধর্ষণ   মাদ্রাসার হুজুর  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]