রোববার ৭ মার্চ ২০২১ ২১ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: লিওনেল মেসি ফেব্রুয়ারির সেরা খেলোয়াড়     বিএনপিকে ৭ মার্চ পালন করায় ধন্যবাদ তথ্যমন্ত্রীর    বিজিবির সঙ্গে সংঘর্ষে সীমান্তে নিহত ১    ১৭ মার্চ দেশে বিদেশিদের টিকা নিবন্ধন শুরু     দেশব্যাপী গণসংযোগ করার ঘোষণা ড. কামালের    সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে সভাপতি মমতাজ আহমেদ বাপী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন    দিল্লির শৃঙ্খলে আবদ্ধ বাংলাদেশ : গয়েশ্বর   
চাঞ্চল্যকর হত্যা মামলার ৭ আসামি গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ২:৪৩ পিএম | অনলাইন সংস্করণ

চাঞ্চল্যকর হত্যা মামলার ৭ আসামি গ্রেফতার

চাঞ্চল্যকর হত্যা মামলার ৭ আসামি গ্রেফতার

গত রবিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কদমতলী থানাধীন জুরাইন কলেজ রোড এলাকায় জাকির হোসেন (৫২) নামক এক ব্যক্তিকে পেটে নৃশংসভাবে ছুরিকাঘাত করে মৃত্যু নিশ্চিত করার লক্ষ্যে পায়ের রগ কেটে দেয় এবং তার সাথে থাকা মোঃ মজিবর রহমান মোহনকে (৩৩) গুরুতর আহত করে ঘটনাস্থলে রেখে পালিয়ে যায় সন্ত্রাসীরা। 

এ ঘটনায় ডিএমপির কদমতলী থানায় মামলা করা হলে পরবর্তীতে মোঃ আজহারুল ইসলাম মুকুল, অতিঃ উপ-পুলিশ কমিশনার, টিম লিডার, ডেমরা জোনাল টিম, গোয়েন্দা (ওয়ারী) বিভাগের নেতৃত্বে ডেমরা জোনাল টিম উক্ত মামলায় তথ্য-প্রযুক্তির সহায়তায় ঢাকা মহানগর ও আশপাশ এলাকায় ব্যাপক অভিযান পরিচালনা করে পলাতক আসামিদের গ্রেফতার করে।

মামলার ঘটনায় জড়িত আসামিরা হলেন মোঃ শুক্কুর (২৭),  মোঃ নুরুল ইসলাম স্বপন (২৫),  মোঃ রতন  সোলাইমান (রেম্বো) (২৩),  মোঃ শফিকুর রহমান  দিপু (৩০), ফাহিম হাসান তানভীর (লাদেন) (১৯), মোঃ তরিকুল ইসলাম তারেক (২৯),  মোঃ মাসুদ পারভেজ (২৩)। 

ডিএমপির গোয়েন্দা (ওয়ারী) বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ আঃ আহাদ পিপিএম-বার এর সার্বিক দিক নির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার, গোয়েন্দা (ওয়ারী) বিভাগ মোঃ জসীম উদ্দিন এর তত্ত্বাবধানে, ডেমরা জোনাল টিমের টিম লিডার মোঃ আজহারুল ইসলাম মুকুল, অতিঃ উপ-পুলিশ কমিশনার এর নের্তৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযানটি পরিচালনা করা হয়।

মামলার ঘটনার সাথে জড়িত অন্যান্য সহযোগী আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

গ্রেফতারকৃত আসামিদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিরা একটি সংঘবদ্ধ সন্ত্রাসী চক্রের সক্রিয় সদস্য। এলাকায় তাদের আধিপত্য বিস্তার করার জন্য মামলার মোঃ জাকির হোসেনকে ধারালো অস্ত্রদ্বারা গুরুতর জখম করে হত্যা করে এবং মোঃ মজিবর রহমান মোহনকে গুরুতর জখম করে ঘটনাস্থল হতে পালিয়ে যায়।

উল্লেখ্য, আসামি শুক্কুরের বিরুদ্ধে ডিএমপি, ঢাকার কদমতলী থানায় ৪টি মামলা, আসামি মোঃ নুরুল ইসলাম স্বপন (২৫) এর বিরুদ্ধে ডিএমপি, ঢাকার কদমতলী থানায় ৩টি মামলা, আসামি মোঃ রতন সোলাইমান রেম্বো (২৩) এর বিরুদ্ধে ডিএমপি, ঢাকার কদমতলী থানায় ২টি মামলা, আসামি মোঃ শফিকুর রহমান দিপু (৩০) এর বিরুদ্ধে ডিএমপি, ঢাকার কদমতলী থানায় ১টি মামলা, আসামি ফাহিম হাসান তানভীর  লাদেন (১৯) এর বিরুদ্ধে ডিএমপি, ঢাকার কদমতলী থানায় ১টি মামলা এবং আসামি মোঃ মাসুদ পারভেজ (২৩) এর বিরুদ্ধে ডিএমপি, ঢাকার কদমতলী থানায় ২ টি মামলা রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]