মঙ্গলবার ১১ মে ২০২১ ২৮ বৈশাখ ১৪২৮

শিরোনাম: চাঁদ দেখা যায়নি সৌদিতে, ঈদ বৃহস্পতিবার    মিতু হত্যা মামলায় স্বামী বাবুল আক্তার গ্রেপ্তার    মালয়েশিয়ায় ঈদ বৃহস্পতিবার    মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল স্থগিত চেয়ে আইনি নোটিশ    ৪৩তম বিসিএসের প্রিলি পরীক্ষার তারিখ পেছাল    মন্ত্রীদের বক্তব্য শুধু অশালীন নয়, অমার্জিত ও অগ্রহণযোগ্য: ফখরুল    কমেছে বেসরকারি পর্যায়ে করোনা টেস্ট ফি    
মিথ্যা ও বানোয়াট তথ্য প্রকাশ থেকে বিরত থাকার আহ্বান সিকদার গ্রুপের
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ১:১৪ এএম | অনলাইন সংস্করণ

মিথ্যা ও বানোয়াট তথ্য প্রকাশ থেকে বিরত থাকার আহ্বান সিকদার গ্রুপের

মিথ্যা ও বানোয়াট তথ্য প্রকাশ থেকে বিরত থাকার আহ্বান সিকদার গ্রুপের

সিকদার গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর রন হক সিকদারের জামিন বিষয়ে বিভিন্ন পত্রিকায় বিভ্রান্তিকর ও অসত্য রিপোর্ট প্রকাশের প্রেক্ষিতে সিকদার গ্রুপের পক্ষে একটি বিবৃতি প্রদান করা হয়েছে। 

সিকদার গ্রুপ মনে করে, রন হক সিকদার যথাযথ আইনি প্রক্রিয়া ও নিয়ম মেনেই আদালতের মাধ্যমে জামিন গ্রহণ করেছেন। এক্ষেত্রে শিকদার গ্রুপ আইনের প্রতি সম্পূর্ণ শ্রদ্ধাশীল। কিন্তু কিছু পত্রিকা বিষয়টিকে ভিন্নখাতে নেওয়ার হীন উদ্দেশ্য নিয়ে কিছু মনগড়া ও বিভ্রান্তিকর রিপোর্ট প্রকাশ করেছে যা কখনোই পেশাদার সাংবাদিকতার দৃষ্টিতে যথাযথ ও গ্রহণযোগ্য নয়। 

সিকদার গ্রুপ স্পষ্টভাবে জানাতে চায় এ সংক্রান্ত মামলাটি সম্পূর্ণ তদন্তাধীন। কিন্তু তদন্ত সম্পন্ন হবার আগেই কাউকে দোষী সাব্যস্ত করা সম্পূর্ণভাবে অন্যায় ও অনৈতিক। সিকদার গ্রুপের চেয়ারম্যান জয়নুল হক সিকদার এদেশের একজন প্রখ্যাত মুক্তিযোদ্ধা ও শিল্পপতি ছিলেন। আজীবন দেশের উন্নয়নে কাজ করে গেছেন। তাই এই মুহূর্তে সবার উচিত তার প্রতি যথাযথ সম্মান ও শ্রদ্ধা প্রদর্শন করা। 

সিকদার গ্রুপ মনে করে, এই প্রতিষ্ঠানের প্রতি প্রতিহিংসা পরায়ণ হয়ে কোন একটি গোষ্ঠী সিকদার গ্রুপের ইমেজ নষ্ট করার চেষ্টা করছে। রন হক সিকদার সংক্রান্ত বিভ্রান্তিকর রিপোর্ট এ ষড়যন্ত্র ও অপচেষ্টারই অংশ। তাই মিথ্যা ও বানোয়াট গল্প কাহিনী প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য সিকদার গ্রুপ সবার প্রতি বিনীত আহ্বান জানাচ্ছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]