রোববার ১৮ এপ্রিল ২০২১ ৫ বৈশাখ ১৪২৮

শিরোনাম: চিত্রনায়ক ওয়াসিম আর নেই    মুজিবনগর সরকার দেশ ও জাতির সৃষ্টির সরকার    আ.লীগ সরকার ইলিয়াস আলীকে গুম করেনি : মির্জা আব্বাস    কাদের মির্জাকে প্রতিহতের ঘোষণা আ.লীগের    হেফাজতের ঢাকা মহানগর সভাপতি হাবীব গ্রেফতার    নিষিদ্ধ হতে পারেন ধোনি!    সৌদির ফ্লাইট রোববার থেকে শুরু   
চাকরির যোগ্যতায় লাগবে ঘুম
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: সোমবার, ৮ ফেব্রুয়ারি, ২০২১, ৪:৪০ এএম | অনলাইন সংস্করণ

চাকরির যোগ্যতায় লাগবে ঘুম

চাকরির যোগ্যতায় লাগবে ঘুম

চাকরির জন্য যোগ্যতার মধ্যে তারা এই ভালো ঘুমকেও অন্তর্ভুক্ত করেছেন। করোনাভাইরাস মহামারীতে বড় প্রভাব পড়েছে মানুষের ঘুমের ওপরও। যে কারণে অন্যান্য সৃষ্টিশীল কাজের ওপর নেতিবাচক প্রভাব পড়েছে। এমন অবস্থায় যুক্তরাষ্ট্রের ‘স্লিপ জাংকি’ প্ল্যাটফর্ম একজন স্লিপিং বিউটিকে খুঁজছে, যাকে ভালো লেখালেখি করার পাশাপাশি ভালো ঘুমাতে পারতে হবে।

সংস্থাটির ইন-হাউস স্লিপ বিশেষজ্ঞ ডরোথি চেম্বারস বলেছেন, মহামারীর বড় প্রভাব পড়েছে মানুষের ঘুমের ওপর। কোনো বাধা ছাড়া শান্তিতে যেন ঘুমাতে পারেন, সেজন্য তাকে একাই ঘুমাতে হবে এবং নির্বাচিত হওয়ার পর দুই মাসের মধ্যে তাকে তিনটি মেট্রেস পাঠানো হবে। ঘুম কেমন হলো, তার ওপর নির্ভর করে মেট্রেসগুলোর ভালো-মন্দ যাচাই করতে হবে তাকে।

এই ভালো-মন্দ পর্যালোচনার সময় পার হয়ে গেলে বিনামূল্যেই পছন্দসই মেট্রেস নিজের জন্য নির্বাচন করতে পারবেন এই স্লিপিং বিউটি। সেইসঙ্গে বেতন পাবেন ৩০০০ মার্কিন ডলার, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় আড়াই লাখ টাকার উপরে। 


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]