শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০

শিরোনাম: মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির    মৎস খাতে বাংলাদেশকে ১৭২ কোটি টাকার অনুদান দিচ্ছে জাপান     আইসিসির এলিট প্যানেলে যুক্ত হলেন আম্পায়ার সৈকত    জেনে নিন আগামী পাঁচ দিনের আবহাওয়ার পূর্বাভাস    শুক্রবার নাগাদ আসতে পারে ভারতের পেঁয়াজ    বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: কাদের    বাংলাদেশের গণতন্ত্রকে এগিয়ে নেওয়াই যুক্তরাষ্ট্রের সর্বাত্মক প্রচেষ্টা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের মিডিয়া বিষয়ক সম্পাদক হলেন চিশতি
প্রকাশ: বুধবার, ৩ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৩৭ এএম | অনলাইন সংস্করণ

মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের মিডিয়া বিষয়ক সম্পাদক হলেন চিশতি

মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের মিডিয়া বিষয়ক সম্পাদক হলেন চিশতি

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের মিডিয়া বিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন বাংলাদেশের অন্যতম বৃহৎ মিডিয়া গ্রুপ সাউথ ওয়েষ্টান মিডিয়া গ্রুপ এর অন্যতম প্রতিষ্ঠান পিপল’স টাইম ও অর্থপাতার উপ-সম্পাদক সংবাদ জগতের পরিচিত মুখ সাংবাদিক ড. সাজ্জাদ হোসেন চিশতী।



সোমবার রাতে সংগঠনের মহাসচিব মো. শফিকুল ইসলাম বাবু সিনিয়র ভাইস চেয়ারম্যান সজিব সরকার কেন্দ্রীয় কার্যালয়ে ড. সাজ্জাদ হোসেন চিশতীর হাতে এই বিষয়ক পত্রটি প্রদান করেন।

এসময় ড. সাজ্জাদ হোসেন চিশতিকে মিডিয়া বিষয়ক সম্পাদক মনোনীত করায় তিনি সংগঠনের চেয়ারম্যান মো. সোলায়মান মিয়াকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধাদের সন্তানদের দাবী আদায়ে রাজপথে কথা বলতে চাই। আমি মনে করি ‘মুক্তিযোদ্ধা সন্তান’ সংগঠনটি মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ও অধিকার আদায়ের বড় প্লাটফর্ম। আমাদের বাবারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এই দেশকে স্বাধীন করে গিয়েছে। আজ কিছু অশুভ শক্তি এই দেশকে ধ্বংসের দিকে নিয়ে যেতে চায় তাই আমাদের বাবাদের রক্তের মর্যাদা রক্ষার্থে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের এই ‘মুক্তিযোদ্ধা সন্তান’ সংগঠন সবচেয়ে বড় ভূমিকা রাখবে বলে আমি মনে করি।

সাংবাদিক ড. সাজ্জাদ হোসেন চিশতীর পিতা বীর মুক্তিযুদ্ধা অধ্যক্ষ আবু তাহের ভূঁইয়া বিএলএফ-এর একজন সক্রিয় মুক্তিযোদ্ধা ছিলেন। ব্যক্তিজীবনে তিনি ছিলেন সাংবাদিক, কলামিষ্ট, সমাজসেবক ও শিক্ষাবিদ। শুধু তাই নয় তিনিই ছিলেন ফেনীতে প্রথম স্বাধীনতার পতাকা উত্তোলক। এছাড়াও সাজ্জাদ হোসেন চিশতীর পিতা বীর মুক্তিযুদ্ধা অধ্যক্ষ আবু তাহের ভূঁইয়া ফেনী কলেজের সাবেক ভিপি, ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, ফেনী জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি, স্বাধীন বাংলাদেশ ছাত্র সংগ্রাম সংগ্রাম পরিষদ ফেনী জেলার আহবায়ক, ফেনী জেলা জাসদ (ইনু) সাবেক সভাপতি, নতুন প্রজন্ম পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতির দ্বায়িত্ব পালন করেন।কর্মজীবনে ড. সাজ্জাদ হোসেন চিশতি বর্তমানে সাউথ ওয়েষ্টান মিডিয়া গ্রুপ এর অন্যতম প্রতিষ্ঠান পিপল’স টাইম ও অর্থপাতার উপ-সম্পাদকের দ্বায়িত্ব পালন করছেন।

এছাড়াও তিনি দেশের প্রথম সারির গণমাধ্যম ডেইলি অবজারভার’র হেড অব মার্কেটিং, দৈনিক আজকালের খবর’র ব্যবস্থাপনা সম্পাদক, দৈনিক যুগান্তর’র সিনিয়র ম্যানেজার, দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ‘র নির্বাহী সম্পাদক,আমাদের সময় ডট কম’র উপ সম্পাদক, দৈনিক বাংলাদেশের খবর’র কর্মাশিয়াল এডিটর,দৈনিক যায়যায়দিন ম্যানেজার, মোহনা টিভি ও দৈনিক আমার দেশ’র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, দৈনিক স্বদেশ প্রতিদিন’র যুগ্ম সম্পাদক, দৈনিক জবাবদিহি’র যুগ্ম সম্পাদক ও পরিচালকসহ দেশের বিভিন্ন স্বনামধন্য মিড়িয়ায় তিনি কাজ করেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]