শুক্রবার ১৭ মে ২০২৪ ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: মালয়েশিয়ান শ্রমবাজারে জনশক্তি পাঠানো বন্ধ হবে না     নির্বাচন কমিশনের প্রতি ভোটার ও প্রার্থীদের বিশ্বাস জন্মেছে : ইসি     বৈদেশিক ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী    দেশের ১৫৭টি উপজেলায় আগামী ২১ মে সাধারণ ছুটি    সিএএ আইনে ১৪ জনকে নাগরিকত্ব দিল বিজেপি সরকার    রাশিয়ার দাপটে পিছু হটছে ইউক্রেন    ১ কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি গবাদি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে : প্রাণিসম্পদ মন্ত্রী    
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
নেট অনুশীলনে কোহলিরা
খেলার মাঠে রিপোর্ট
প্রকাশ: বুধবার, ৩ ফেব্রুয়ারি, ২০২১, ৩:২৪ এএম আপডেট: ০৩.০২.২০২১ ৩:৩৩ এএম | প্রিন্ট সংস্করণ

নেট অনুশীলনে কোহলিরা

নেট অনুশীলনে কোহলিরা

বিরাট কোহালি তথা টিম ইন্ডিয়া গতকাল থেকে নেটসেশন শুরু করেছে।  ইংল্যান্ড সিরিজ সামনে রেখে  তারা নিজেদের প্রস্তুত করছে। চেন্নাইয়ের হোটেলে কোয়ারেন্টাইন পর্ব শেষ করে তারা নেট অনুশীলনে নামে।



কোচ রবি শাস্ত্রীর কড়া নজরদারিতেই শুরু হলো অনুশীলন। গত সামবার  মাঠে নেমেছিল দল।  তবে গতকাল মঙ্গলবার শুরু হয়ে গেল নেট সেশনও।

এদিন  ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) তরফে একটি টুইট করা হয়। সেখানে দেখা যাচ্ছে গোটা দলকে পরামর্শ দিচ্ছেন শাস্ত্রী।টুইটে লেখা হয়েছে, ‘চেন্নাইতে প্রথম দিনের নেট সেশন। পুরো দলকে স্বাগত জানালেন কোচ রবি শাস্ত্রী।’কোয়ারেন্টাইনে থাকার সময়ই ইংল্যান্ড বধের পরিকল্পনা সেরে ফেলার কথা জানিয়েছিল ভারত। মাঠে নেমে এবার সেই পরিকল্পনা অনুযায়ী নিজেদের তৈরি করতে নেট সেশনে অনুশীলন শুরু করে দিলেন বিরাটরা।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২-১ ব্যবধানে সিরিজ জিতে আত্মবিশ্বাসী ভারতীয় দল খেলতে নামবে ইংল্যান্ডের বিরুদ্ধে। জো রুটরাও শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ জিতে ভারতে এসেছেন। ২ প্রতিপক্ষের মধ্যে তফাৎ থাকলেও রুট জানিয়ে রেখেছেন স্পিন খেলার জন্য ইংল্যান্ড প্রস্তুত। হুমকির স্বরে জানিয়ে দিয়েছেন যে বিদেশের মাটিতে সিরিজ জিততে শিখে গিয়েছেন তাঁরা। ৫ ফেব্রুয়ারি শুক্রবার থেকে শুরু হচ্ছে ৪ টেস্টের সিরিজ। যার প্রথম ম্যাচ জিতে এগিয়ে যেতে চাইবে ২ দলই।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]