শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৩ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: ডিজিটাল নিরাপত্তা আইনের সঙ্গে মুশতাকের মৃত্যুর সম্পর্ক নেই: আইনমন্ত্রী    কিউলেক্স মারতে নতুন কীটনাশক আসছে    সৌদি বাদশাহকে বাইডেনের ফোন, কী কথা হলো?    রোজার তারিখ ঘোষণা করলো ইন্দোনেশিয়া    সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও    আগুনে পুড়ে স্কুলশিক্ষিকার মৃত্যু    ২৪ ঘণ্টার জন্য খুলনায় পরিবহন চলাচল বন্ধ   
নতুন রিয়েলমি স্মার্টফোন কিনলেই ফ্রি ইন্টারনেট
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম আপডেট: ২৫.০১.২০২১ ১:২১ এএম | প্রিন্ট সংস্করণ

নতুন রিয়েলমি স্মার্টফোন কিনলেই ফ্রি ইন্টারনেট

নতুন রিয়েলমি স্মার্টফোন কিনলেই ফ্রি ইন্টারনেট

তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি নিয়ে এসেছে দারুণ এক অফার। নতুন রিয়েলমি স্মার্টফোন কিনলেই রবি-এয়ারটেল গ্রাহকেরা পাবেন ফ্রি ইন্টারনেট বান্ডেল অফার।

প্রথম ক্যাম্পেইনের আওতায় রিয়েলমি ৭আই, সি১৭, সি১৫ কোয়ালকম সংস্করণ (৪/৬৪), সি১৫ কোয়ালকম সংস্করণ (৪/১২৮), রিয়েলমি নারজো ২০, সি১২, সি১১ মডেলের স্মার্টফোন কিনলেই পাওয়া যাবে ফ্রি ১০ জিবি ৪জি ইন্টারনেট প্যাক এবং দ্বিতীয় ক্যাম্পেইনের আওতায় রিয়েলমি ৭প্রো কিনলেই গ্রাহকরা পাবেন ফ্রি ১২ জিবি ৪জি ইন্টারনেট প্যাক। প্রথম ক্যাম্পেইনের আওতায় প্রতিটি হ্যান্ডসেট ক্রয়ের সাথে রিয়েলমি ব্যবহারকারীরা প্রতি মাসে (২ মাস) ৭ দিন মেয়াদের ৫জিবি করে ৪জি ইন্টারনেট পাবেন। ২য় ক্যাম্পেইন অফারের আওতায় রিয়েলমি ৭প্রোর নতুন ক্রেতারা ৭ দিনের মেয়াদ সহকারে ৩ মাসের জন্য ৪ জিবি ৪জি ইন্টারনেট (প্রতি মাসে) উপভোগ করতে পারবেন।

এই সকল প্যাকেজ বিদ্যমান এবং নতুন রবি-এয়ারটেল সংযোগের জন্য প্রযোজ্য এবং কেবলমাত্র নতুন কেনা রিয়েলমি স্মার্টফোনের ক্ষেত্রে পাওয়া যাবে। রিয়েলমি তরুণ প্রজন্মকে সাথে নিয়ে স্মার্ট ইকোসিস্টেম তৈরি করার জন্য তাদের স্মার্টফোন + এআইওটি কৌশলটির উপর জোর দিচ্ছে। ডেয়ার টু লিপ স্পিরিটে বিশ্বাসী রিয়েলমি ২০২১ সালে ফ্যান এবং ব্যবহারকারীদের স্মার্ট ডিভাইস ব্যবহারের অভিজ্ঞতাকে আরো বেশি উপভোগ্য করার জন্য কাটিং-এজ প্রযুক্তির বিভিন্ন ডিভাইস নিয়ে আসতে যাচ্ছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]