শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: ডিজিটাল নিরাপত্তা আইনের সঙ্গে মুশতাকের মৃত্যুর সম্পর্ক নেই: আইনমন্ত্রী    কিউলেক্স মারতে নতুন কীটনাশক আসছে    সৌদি বাদশাহকে বাইডেনের ফোন, কী কথা হলো?    রোজার তারিখ ঘোষণা করলো ইন্দোনেশিয়া    সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও    আগুনে পুড়ে স্কুলশিক্ষিকার মৃত্যু    ২৪ ঘণ্টার জন্য খুলনায় পরিবহন চলাচল বন্ধ   
চসিক নির্বাচনে নৌকার পক্ষে তারকাদের প্রচারণা
চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১, ১২:৫০ এএম আপডেট: ২৫.০১.২০২১ ১:০২ এএম | অনলাইন সংস্করণ

চসিক নির্বাচনে নৌকার পক্ষে তারকাদের প্রচারণা

চসিক নির্বাচনে নৌকার পক্ষে তারকাদের প্রচারণা

করোনা মহামারির কারণে স্থগিত হয়ে যাওয়া চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে। শেষ সময়ের নির্বাচনী প্রচারণায়  আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর পক্ষে মাঠে নেমেছেন চলচ্চিত্র ও টিভি তারকারা। 

রোববার (২৪ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে থেকে এ প্রচারণা শুরু হয়। সুসজ্জিত মিনি ট্রাকে করে মাইকিং ও হাতে পোস্টার, লিফলেট নিয়ে প্রচারণা চালান তারা।  নায়ক রিয়াজ, সাইমন সাদিক, নায়িকা অপু বিশ্বাস, মাহিয়া মাহি, অরুনা বিশ্বাস, অভিনেতা মীর সাব্বির, বিজরী বরকতউল্লাহ ও তারিন আহমেদ নৌকার পক্ষে ভোট চেয়ে নগরবাসীর দৃষ্টি আকর্ষণ করেন।

নৌকাকে উন্নয়নের মার্কা উল্লেখ করে তারকার বলেন, আমরা বিশ্বাস করি চট্টগ্রাম সিটি করপোরেশনের যে উন্নয়ন, সে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে এবং চট্টগ্রামবাসী নতুন একজন নগর পিতাকে পাবে, যাকে পেলে চট্টগ্রাম আরও সুন্দর এবং সুপরিকল্পিত হবে বলে আমরা বিশ্বাস করি। তাই ২৭ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন। চট্টগ্রামের উন্নয়নের মার্কা, নৌকা মার্কা।

এসময় এক নির্বাচনী পথসভায়  নায়ক রিয়াজ বলেন, চট্টগ্রামের নগরপিতার জন্য যাকে মনোনয়ন দেয়া হয়েছে তিনি একজন যোগ্য প্রার্থী। আমরা মনে করি রেজাউল করিম ভাইয়ের মাধ্যমে চট্টগ্রাম আরো সমৃদ্ধ হবে। চট্টগ্রামবাসীর কাছে তাই নৌকার পক্ষে ভোট চাই। নৌকা যেন চট্টগ্রামে বিজয়ী হয় এই কামনা করি।

তিনি বলেন, চট্টগ্রামে এত উন্নয়ন হয়েছে- চোখে না দেখলে বিশ্বাস হয় না। মনে হয়েছে বিদেশের কোনো রাস্তা দিয়ে যাচ্ছি। ইউরোপ-আমেরিকার যে ধরনের রাস্তা, সেই রাস্তা দিয়ে যাচ্ছি।

পথসভায় মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেন, নৌকা স্বাধীনতার প্রতীক, মুক্তিযুদ্ধের প্রতীক, শেখ হাসিনার প্রতীক। নৌকায় ভোট দিয়ে আমরা স্বাধীনতা পেয়েছি। নৌকার মাধ্যমে পাকিস্তানিদের পরাজিত করেছি। নৌকায় দরিদ্র মানুষের মুখে হাসি ফুটিয়েছে। তাই চট্টগ্রামবাসী আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়নের সুযোগ করে দেবেন।’

প্রসঙ্গত,  সর্বশেষ চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন হয় ২০১৫ সালের ২৮ এপ্রিল । ওই নির্বাচিত করপোরেশনের মেয়াদ শেষ হয় ২০২০ সালের ৫ আগস্ট। নির্বাচনী আইন অনুযায়ী, ৫ আগস্টের পূর্ববর্তী ১৮০ দিনের মধ্যে নির্বাচনের বাধ্যবাধকতা ছিল। সে হিসেবে ইসির সিদ্ধান্ত অনুসারে ২৯ মার্চ এ সিটির ভোটগ্রহণ হওয়ার কথা ছিল। কিন্তু কোভিড-১৯-এর কারণে পরে নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন। এখন করোনা পরিস্থিতির সঙ্গে জনগণ কিছুটা মানিয়ে ওঠায় নির্বাচন কমিশন ভোটগ্রহণের তারিখ ঘোষণা করেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  চসিক নির্বাচন   নৌকার পক্ষে  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]