শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: ডিজিটাল নিরাপত্তা আইনের সঙ্গে মুশতাকের মৃত্যুর সম্পর্ক নেই: আইনমন্ত্রী    কিউলেক্স মারতে নতুন কীটনাশক আসছে    সৌদি বাদশাহকে বাইডেনের ফোন, কী কথা হলো?    রোজার তারিখ ঘোষণা করলো ইন্দোনেশিয়া    সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও    আগুনে পুড়ে স্কুলশিক্ষিকার মৃত্যু    ২৪ ঘণ্টার জন্য খুলনায় পরিবহন চলাচল বন্ধ   
হঠাৎ ডিপজল-জয়ের ‘মারামারি’!
বিনোদন ডেস্ক
প্রকাশ: সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১, ১২:১৯ এএম আপডেট: ২৫.০১.২০২১ ১২:২৭ এএম | অনলাইন সংস্করণ

হঠাৎ ডিপজল-জয়ের ‘মারামারি’!

হঠাৎ ডিপজল-জয়ের ‘মারামারি’!

চলচ্চিত্রের দাপুটে খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তরুণ প্রজন্মের আলোচিত নায়ক জয় চৌধুরীর সঙ্গে ডিপজলের সম্পর্কটা চাচা-ভাতিজার। 

কিন্তু অর্থবিত্ত, প্রভাব প্রতিপত্তির লড়াইয়ের সঙ্গে সঙ্গে একই নারীর প্রেমে পড়েছেন দুজনই। এসব নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব। সেখান থেকেই মুখোমুখি সংঘর্ষ, মারামারি। তবে বাস্তবে নয়। তাদের দুজনকে এই লড়াইয়ে দেখা যাবে ‘মানুষ কেন অমানুষ’ ছবিতে। এই চাচা-ভাতিজা এবার শত্রু শত্রু খেলায় মেতে উঠেছেন।

শনিবার (২৩ জানুয়ারি) সাভারে এই ছবির অ্যাকশন দৃশ্যের শুটিং হয়। সেখানে মুখোমুখি হন চাচা-ভাতিজা অর্থাৎ ডিপজল-জয়। মনতাজুর রহমান আকবর পরিচালিত ছবির ফাইট ডিরেক্টর হিসেবে রয়েছেন মিঠু।

জয় চৌধুরী বলেন, ‘গল্পে আমার চরিত্রটি একজন ব্যবসায়ী। আর চাচ্চুর (ডিপজল) একজন গুণ্ডার। দুজনে একই এলাকার হওয়াতে শত্রুতা প্রভাব বিস্তার নিয়ে। এ নিয়ে দুজনের মধ্যে সব সময় দ্বন্দ্ব লেগেই থাকে। এই ঘটনাগুলোকে কেন্দ্র করেই দুজনের মধ্যে এই লড়াই।

শুধু তাই না। দুজনেই ভালোবাসি একটি মেয়েকে। সব মিলিয়ে টানটান উত্তেজনার একটি ছবি হতে যাচ্ছে ‘মানুষ কেন অমানুষ’। ছবিটি দর্শকের ভালো লাগবে বলে আমি বিশ্বাস করি।’

জানা গেছে, গত ১৫ জানুয়ারি সাভারে ছবিটির শুটিং শুরু হয়েছে। আগামী ৩০ জানুয়ারির মধ্যেই শুটিং শেষ হওয়ার কথা। ছবিতে ডিপজল-জয়ের বিপরীতে রয়েছেন এ প্রজন্মের সম্ভাবনাময়ী চিত্রনায়িকা মৌ খান। ছবিটি প্রযোজনা করছে ডিপজলের প্রযোজনা প্রতিষ্ঠান অমি বনি কথাচিত্র।

'মানুষ কেন অমানুষ' সিনেমাটির চিত্রনাট্য ও ডায়লগ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। এতে অভিনয় করছেন বড়দা মিঠু, রাশেদা চৌধুরী, জ্যাকি আলমগীর, বকুল সওদাগর, কিরণ কুমার, সেলিম প্রমুখ।


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]