রোববার ৭ মার্চ ২০২১ ২১ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: লিওনেল মেসি ফেব্রুয়ারির সেরা খেলোয়াড়     বিএনপিকে ৭ মার্চ পালন করায় ধন্যবাদ তথ্যমন্ত্রীর    বিজিবির সঙ্গে সংঘর্ষে সীমান্তে নিহত ১    ১৭ মার্চ দেশে বিদেশিদের টিকা নিবন্ধন শুরু     দেশব্যাপী গণসংযোগ করার ঘোষণা ড. কামালের    সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে সভাপতি মমতাজ আহমেদ বাপী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন    দিল্লির শৃঙ্খলে আবদ্ধ বাংলাদেশ : গয়েশ্বর   
মোংলায় সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী আহত, গ্রেফতার-১
মোংলা প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২৪ জানুয়ারি, ২০২১, ৮:৪৪ পিএম | অনলাইন সংস্করণ

মোংলায় সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী আহত, গ্রেফতার-১

মোংলায় সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী আহত, গ্রেফতার-১

ব্যবসা ও পূর্ব শত্রুতার জের ধরে মোংলায় এক ব্যাবসায়ীর উপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। 

শনিবার রাত সাড়ে ১১ টার দিকে মোংলা পৌর শহরের বাজার মসজিদ এলাকায় হামলার ঘটনা ঘটে। প্রতিপক্ষের হামলায় আহত আলামিন ফকির (৩৫)কে গুরুতর রক্তাক্ত যখম অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে মোংলা উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রোববার (২৪ জানুয়ারি) দুপুরে এ বিষয়ে চারজনকে আসামী করে থানায় মামলা করেছে ব্যাবসায়ী আল-আমিন ফকির।

মোংলা থানার সেকেন্ড অফিসার মোঃ জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, এ মামলার ২নং আসামী মোঃ ফোরকান হোসেন হাওলাদারকে গ্রেফতার করে জেলেহাজতে পাঠানো হয়েছে। মামলায় অন্য আসামীরা হলেন-মিঠু হাওলাদার, মোঃ হেলাল উদ্দিন ও সম্রাট হোসেন। তাদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানায় পুলিশের এ কর্মকর্তা।

মোংলা থানায় দায়েরকৃত মামলা থেকে জানা যায়, মোংলা বন্দরের ব্যাবসায়ী আলা-আমিন ফকির বাজার মসজিদ এলাকায় তার নিজ অফিসে বসে কাজ করছিল। পাশের একটি অফিসে সামনে বসে আড্ডা দিচ্ছেলেন মিঠু হাওলাদার, মোঃ হেলাল উদ্দিন ও সম্রাট হোসেন ও ফোরকান হাওলাদারসহ বেশ কয়েকজন যুবক।

এসময় অফিসের কাজ শেষ করে আলামিন বাসায় যাওয়ার উদ্দোশ্যে বের হওয়ার সাথে সাথে পুর্ব পরিকল্পনা অনুযায়ী উদ্দেশ্যমূলকভাবে আল- আমিনকে গালিগালাজ করতে থাকে প্রতিপক্ষ ওই সকল যুবকরা। এর প্রতিবাদ করলে কিছু বুঝে উঠার আগেই আলামিনের ওপর দেশীয় অস্ত্র নিয়ে আতর্কিত হামলা চালায় এসকল যুবকরা। হামলায় আলামিনের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে যখম হয়। পরে রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে লুটিয়ে পরলে স্থানীয়রা তাকে উদ্ধার করে সরকারী হাসপাতালে ভর্তি করেন।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেখতে যান থানার সেকেন্ড অফিসারসহ পুলিশের একটি দল। পরে এ ঘটনায় ২৪ জানুয়ারী দুপুরে মিঠু হাওলাদার (৩৩), মোঃ হেলাল উদ্দিন (২৫), স¤্রাট হোসেন (৩০) ও ফোরকান হোসেন হাওলাদারকে (৩২) কে অসামী করে মোংলা থানায় মামলা করেন আলামিন ফকির। মামলা দায়েরের পর পরই এ মামলার ২নং আসামী ফোরকান হাওলাদারকে পুলিশ আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায় বলে জানায় মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী। তিনি আরো জানায়, এ মামলার অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]