শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: ডিজিটাল নিরাপত্তা আইনের সঙ্গে মুশতাকের মৃত্যুর সম্পর্ক নেই: আইনমন্ত্রী    কিউলেক্স মারতে নতুন কীটনাশক আসছে    সৌদি বাদশাহকে বাইডেনের ফোন, কী কথা হলো?    রোজার তারিখ ঘোষণা করলো ইন্দোনেশিয়া    সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও    আগুনে পুড়ে স্কুলশিক্ষিকার মৃত্যু    ২৪ ঘণ্টার জন্য খুলনায় পরিবহন চলাচল বন্ধ   
টাঙ্গাইলে লতিফ সিদ্দিকীর অবৈধ স্থাপনা গুড়িয়ে দিল প্রশাসন
আব্দুস সাত্তার, টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২৪ জানুয়ারি, ২০২১, ৩:২২ পিএম আপডেট: ২৪.০১.২০২১ ৩:২৫ পিএম | অনলাইন সংস্করণ

টাঙ্গাইলে লতিফ সিদ্দিকীর অবৈধ স্থাপনা গুড়িয়ে দিল প্রশাসন

টাঙ্গাইলে লতিফ সিদ্দিকীর অবৈধ স্থাপনা গুড়িয়ে দিল প্রশাসন

টাঙ্গাইল পৌরসভার আকুর টাকুর পাড়ায় সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর দীর্ঘ দিনের অবৈধভাবে দখল করা নির্মাণাধীন মার্কেট ও বিভিন্ন স্থাপনা গুড়িয়ে দিয়েছেন জেলা প্রশাসন। 

রোববার (২৪ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসক ড.আতাউল গনির নির্দেশনায় এই অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রোজলীন শহিদ চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর উপজেলা ভূমি কমিশনার মো.খায়রুল ইসলাম। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট রোজলীন শহিদ চৌধুরী জানান, টাঙ্গাইল পৌরসভার প্রাণকেন্দ্র আকুর টাকুর পাড়ায় সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী জাল দলিলের মাধ্যমে ৬৬ শতাংশ সরকারি তফশিলভূক্ত ভূমি দখল করে অবৈধভাবে মার্কেট নির্মাণসহ বিভিন্ন স্থাপনা করে আসছিল। 

এ বিষয়ে জেলা প্রশাসন মামলা করার পর সরকারের পক্ষে রায় দিয়েছেন আদালত। এরই পরিপ্রেক্ষিতে সরকারি স্বার্থে এই ভূমি উদ্ধার করা হয়। জেলা প্রশাসনের পরবর্তী নির্দেশনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।


ভোরের পাতা/এএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]