শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ ১৩ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: আবার বাড়ছে গ্যাসের দাম!    'খেতাব কেড়ে নিয়ে জিয়াউর রহমানকে কেউ খাটো করতে পারবে না'    জনসনের করোনা ভ্যাকসিন এক ডোজই যথেষ্ট    রোহিঙ্গাদের নিয়ে বিবিসির রিপোর্ট সঠিক নয়: পররাষ্ট্র মন্ত্রণালয়    দেশে করোনা টিকা নিয়েছেন সাড়ে ২৮ লাখ মানুষ    ২৬ মার্চ থেকে ঢাকা-জলপাইগুড়ি ট্রেন চলাচল শুরু    শাহবাগে শিক্ষার্থীদের বিক্ষোভ, আটক ১০   
স্বামী-স্ত্রীকে চাপা দেয়া সেই ঘাতক বাসচালক গ্রেপ্তার
প্রকাশ: মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১, ১২:৫৩ পিএম | অনলাইন সংস্করণ

স্বামী-স্ত্রীকে চাপা দেয়া সেই ঘাতক বাসচালক গ্রেপ্তার

স্বামী-স্ত্রীকে চাপা দেয়া সেই ঘাতক বাসচালক গ্রেপ্তার

রাজধানীর বিমানবন্দর এলাকায় মোটরসাইকেল আরোহী দম্পতিকে চাপা দিয়ে হত্যার ঘটনার আজমেরি পরিবহনের সেই বাসটির চালককে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম তরিকুল ইসলাম।

সোমবার দিবাগত রাতে গাজীপুরের মৌচাক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

গতকাল সকালে ওই দুর্ঘটনার পর থেকেই পলাতক ছিল বাসটির চালক তরিকুল। ডিএমপির বিমানবন্দর থানা পুলিশ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছে।

গ্রেপ্তারের পর সিআইডির কাছে ঘটনার দিনের বর্ণনা দিয়েছে তরিকুল। সে জানিয়েছে, ওই দম্পতি মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় পেছন থেকে অসাবধানতাবসত বাসের ধাক্কা লাগে। এসময় ওই দম্পতি রাস্তায় পড়ে গেলে সে (চালক) বাস তাদের শরীরের উপর দিয়ে চালিয়ে চলে যায়। পরে ঘটনাস্থলে বাস রেখে আত্মগোপন করে।

উল্লেখ্য, সোমবার রাজধানীর বিমানবন্দর সড়ক দিয়ে মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় পদ্মা ওয়েল গেটের সামনে বাসচাপায় স্বামী-স্ত্রীর মৃত্যু হয়। তারা হলেন- আকাশ ইকবাল ও তার স্ত্রী মায়া হাজারিকা। তাদের বাড়ি দক্ষিণখান মোল্লারটেক। ঘটনার পরপরই আজমেরি পরিবহনের বাসটি আটক করে পুলিশ। এই ঘটনায় গতকালই নিহতের পরিবার বিমানবন্দর থানায় একটি মামলা করে।

এদিকে বাসচাপায় নিহত দম্পতির ময়নাতদন্ত শেষে গতকালই তাদের দাফন করা হয়েছে। ওই দম্পতির চার বছর বয়সী এক মেয়ে রয়েছে বলে জানিয়েছে পরিবারটি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]