শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: ডিজিটাল নিরাপত্তা আইনের সঙ্গে মুশতাকের মৃত্যুর সম্পর্ক নেই: আইনমন্ত্রী    কিউলেক্স মারতে নতুন কীটনাশক আসছে    সৌদি বাদশাহকে বাইডেনের ফোন, কী কথা হলো?    রোজার তারিখ ঘোষণা করলো ইন্দোনেশিয়া    সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও    আগুনে পুড়ে স্কুলশিক্ষিকার মৃত্যু    ২৪ ঘণ্টার জন্য খুলনায় পরিবহন চলাচল বন্ধ   
সৎপুত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছিলেন এক সোশ্যাল মিডিয়া তারকা
সীমানা পেরিয়ে ডেস্ক
প্রকাশ: সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১, ১১:৫৫ পিএম আপডেট: ১৯.০১.২০২১ ১২:০২ এএম | অনলাইন সংস্করণ

সৎপুত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছিলেন এক সোশ্যাল মিডিয়া তারকা

সৎপুত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছিলেন এক সোশ্যাল মিডিয়া তারকা

নিজের সৎপুত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছিলেন এক সোশ্যাল মিডিয়া তারকা। স্বামীকে ডিভোর্স দিয়ে এখন সৎছেলের সঙ্গেই তার ঘরসংসার। 

ডেইলি মেইলের খবরে বলা হয়েছে, রাশিয়ার ক্রাসনোদার ক্রাই-এ বসবাস করেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার মারিনা বালমাশেভা। তিনি সম্প্রতি তার সৎছেলেকে বিয়ে করলেন। ফলে এতদিন যিনি তার কার্যত সন্তান ছিলেন এখন তিনিই তার স্বামী। এমনকি নতুন এই সম্পর্কে তারা একটি সন্তানেরও জন্ম দিতে চলেছেন বলে জানা গিয়েছে।

২০০৭ সালে অ্যালেক্সি নামে এক যুবকের সঙ্গে বিয়ে হয় মারিনার। অ্যালেক্সির এর আগে একটি বিয়ে ছিল। সেই বিয়ে ভেঙে যাওয়ার পর মারিনা তার জীবনে আসেন। মারিনার সঙ্গে যখন বিয়ে হয় তখন অ্যালেক্সির দু’টি ছেলে ছিল, যার মধ্যে এক জন সাত বছরের ভ্লাদিমির ‘ভয়া’ শেভিরিন  অ্যালেক্সি ও মারিনা এক দশকের বেশি সময় ধরে সংসার করেন।

এমনকি তারা চারটি সন্তান দত্তকও নেন। স্থানীয় সংবাদ মাধ্যমের দাবি মারিনা নিজের গর্ভে সন্তান চাইছিলেন। কিন্তু কোনও কারণে তা সম্ভব হয়নি। তা নিয়েই নাকি সম্পর্কে ফাটল ধরে। শেষ পর্যন্ত এক দশকের বেশি সেই দাম্পত্য ভেঙে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন মারিনা এবং অ্যালেক্সি।

অ্যালেক্সির সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও সৎছেলে ভ্লাদিমিরের সঙ্গে মারিনার নতুন এক সম্পর্ক তৈরি হয়। সেখান থেকে তারা বিয়ের সিদ্ধান্তও নেন। 

পরবর্তীতে জানা যায়, মারিনার গর্ভে ভ্লাদিমিরের সন্তানও এসেছে। তারা এই বছর গোড়ার দিকেই বিয়ে করবেন ঠিক করেছিলেন। কিন্তু করোনার অতিমারির জেরে তা সম্ভব হয়নি। অবশেষে তার রেজিস্ট্রি অফিসে আইনত বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

অ্যালেক্সির বয়স এখন ৪৫ বছর আর মারিনার ৩৫। ভ্লাদিমির যাকে মারিনা প্রায় সাত বছর বয়স থেকে দেখাশোনা করছেন সে এখন ২০ বছরে যুবক। অ্যালেক্সি বাকি মোট পাঁচ সন্তানকে নিজের কাছেই রাখার অনুমতি পেয়েছেন। মারিনা ওই সন্তানদের সঙ্গে দেখা করতে পেলেও তাদের নিয়ে বাইরে যেতে বা সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি ভিডিও শেয়ার করতে পারবেন না, এমনটাই নির্দেশ দিয়েছে সে দেশের চাইল্ড সার্ভিস।

নিজের বিচ্ছেদ এবং নতুন করে এই বিয়ের খবর মারিনাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তারপর থেকেই খবরটি চার দিকে ছড়িয়ে পড়ে। সোশ্যাল মিডিয়ায় এমন একটি খবর ভাইরাল হতে সময় নেয়নি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]