শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ ফাল্গুন ১৪২৭

শিরোনাম: ডিজিটাল নিরাপত্তা আইনের সঙ্গে মুশতাকের মৃত্যুর সম্পর্ক নেই: আইনমন্ত্রী    কিউলেক্স মারতে নতুন কীটনাশক আসছে    সৌদি বাদশাহকে বাইডেনের ফোন, কী কথা হলো?    রোজার তারিখ ঘোষণা করলো ইন্দোনেশিয়া    সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও    আগুনে পুড়ে স্কুলশিক্ষিকার মৃত্যু    ২৪ ঘণ্টার জন্য খুলনায় পরিবহন চলাচল বন্ধ   
স্বামীকে হারিয়ে বাকরুদ্ধ স্ত্রী-সন্তান!
প্রতিনিধি, সিরাজগঞ্জ
প্রকাশ: সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম আপডেট: ১৮.০১.২০২১ ৪:৩৪ এএম | প্রিন্ট সংস্করণ

স্বামীকে হারিয়ে বাকরুদ্ধ স্ত্রী-সন্তান!

স্বামীকে হারিয়ে বাকরুদ্ধ স্ত্রী-সন্তান!

দিন গড়িয়ে সন্ধ্যা। বাইরে নির্বাচনী আমেজ। ওয়ার্ড জুড়ে বইছে আনন্দের সুভাষ। বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম খানের গলায় মালা পড়ানোর প্রস্তুতিও চলছে পুরোদমে। স্ত্রী আর দুই সন্তান তখন গভীর প্রার্থনায় মগ্ন। ঠিক এমনই সময় নিজ মহল্লাসহ পুরো শহর জুড়ে ছড়িয়ে পড়ে নবনির্বাচিত কাউন্সিলর তরিকুলকে তার প্রতিপক্ষরা খুন করেছে।

এমন সংবাদ শুনে এক নিমেষেই মাথায় আকাশ ভেঙে পড়ে তাদের উপর। প্রিয় স্বামীকে হারিয়ে পাথর হয়ে গেছেন স্ত্রী হাসি খাতুন। বাকরুদ্ধ হয়ে পড়েছেন ছেলে একরামুল হাসান হৃদয় ও মেয়ে তাহিদা জাহান তিজা। হাসি তার স্বামী হারিয়ে এবং সন্তানরা বাবা হারিয়ে শোকের সাগরে ভাসছেন।

এদিকে, এমন মৃত্যুকে কোনভাবেই মেনে নিতে পারছেন না নিহতের পরিবার, স্বজন ও এলাকাবাসী। এ হত্যাকান্ডের ঘটনায় গতকাল রোববার দুপুরের পর নিহত তরিকুলের ছেলে একরামুল হাসান হৃদয় বাদি হয়ে পরাজিত কাউন্সিলর প্রার্থী সাহেদনগর ব্যাপারীপাড়া মহল্লার বাসিন্দা ও ৬নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন বুদ্দিনকে প্রধান আসামি করে ৩২জনের নাম উল্লেখপূর্বক ৪০/৫০ অজ্ঞাত ব্যক্তির নামে একটি অভিযোগ দাখিল করেছে বলে নিশ্চিত করেছে ভুক্তভোগী পরিবারের সদস্যরা। সদর থানার ডিউটি অফিসার এসআই শাহিন জানান, অভিযোগটি পেয়েছি। ওসি সাহেব বাইরে আছেন। তিনি এসে অভিযোগ দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]