বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ চৈত্র ১৪৩০

শিরোনাম: একনেকে ৮ হাজার ৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন    ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত    বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা    কাতারের আমির ঢাকায় আসছেন এপ্রিলে    রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩৪    যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত    ভারত-পাকিস্তানের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ আয়োজন করতে চায় অষ্ট্রেলিয়া   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বিএনপির প্রার্থীরা লজ্জাজনক ভাবে পরাজিত হয়েছে: হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশ: রোববার, ১৭ জানুয়ারি, ২০২১, ৬:৪৫ পিএম আপডেট: ১৭.০১.২০২১ ৭:০১ পিএম | অনলাইন সংস্করণ

বিএনপির প্রার্থীরা লজ্জাজনক ভাবে পরাজিত হয়েছে: হানিফ

বিএনপির প্রার্থীরা লজ্জাজনক ভাবে পরাজিত হয়েছে: হানিফ

পৌরসভা নির্বাচনে ইভিএম সফটওয়ার নিয়ে ভোট জালিয়াতির সুযোগ আছে বিএনপি নেতাদের এমন মন্তব্যের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বাংলা প্রবাদের কথা উল্লেখ করে বলেছেন, ‘নাচতে না জানলে উঠোন বাঁকা’।

তিনি বলেন, বিএনপি, নিজেরা ভোটে বার বার হারছে, কুষ্টিয়াতেও লজ্জাজনকভাবে পরাজিত হয়েছে, আওয়ামী লীগের প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করেছে। আর এরমধ্যে দিয়ে প্রমানিত হয়েছে দেশের জনগন উন্নয়ন, অগ্রগতি ও শান্তির পক্ষে। আর এটা নিশ্চিত করেছেন আমাদের বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। উনি প্রধানমন্ত্রী হিসেবে দেশকে যেভাবে এগিয়ে নিয়ে গেছেন, যেভাবে দেশের মানুষকে শান্তিপূর্ণ পরিবেশে রেখেছেন, জনগন এটাই চাই।



রোববার (১৭ জানুয়ারি) বেলা ১১টায় কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ইউনিয়ন পর্যায়ের ২০২১-২২ চক্রের ভিজিডি উপকারভোগী মহিলাদের মাঝে ভিজিডি কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

হানিফ বলেন, ভোটের ফলাফল শেখ হাসিনার প্রতি জনগনের আস্থার প্রতিফলন। হানিফ আরো বলেন, বিএনপি’র অভিযোগ সুষ্ঠ নির্বাচন হলে জনগন তাদের পক্ষে থাকবে দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচন সকল দলের অংশগ্রহণে অবাঁধ, সুষ্ঠ এবং উৎসবমুখর পরিবেশে হয়েছে যা দেশের
জনগণ মনে রাখবে।

কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতার সভাপতিত্বে কার্ড বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, কুষ্টিয়া মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নূরে সফুরা ফেরদৌস, সদর উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী প্রমুখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]