শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ইরানের ওপর নতুন করে নিষেধাজ্ঞা দিল যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র    স্বর্ণের দাম ফের বাড়ল    বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়ল, খোলা তেলে কমল    বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে: কাদের    উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না    চুয়াডাঙ্গায় বইছে তীব্র তাপদাহ, হিট এলার্ট জারি    তিন দিনের সফরে ঢাকায় আসছেন মার্কিন প্রতিনিধিদল   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
জার্সির নকশার জন্য উন্মুক্ত প্রতিযোগিতা
খেলার মাঠে ডেস্ক
প্রকাশ: শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম আপডেট: ১৬.০১.২০২১ ১:০৮ এএম | প্রিন্ট সংস্করণ

জার্সির নকশার জন্য উন্মুক্ত প্রতিযোগিতা

জার্সির নকশার জন্য উন্মুক্ত প্রতিযোগিতা

বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল চ্যাম্পিয়নশিপ আগামী ১ থেকে ১১ মার্চ হতে যাচ্ছে । মাঠের খেলার পাশাপাশি জাতীয় দলের জার্সির দিকে এবার মনোযোগ দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। ঢাকার মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে আয়োজিত প্রতিযোগিতায় জামাল ভূঁইয়াদের দেখা যাবে নতুন জার্সি গায়ে খেলতে।

আর সেই নতুন জার্সির নকশার জন্য উন্মুক্ত প্রতিযোগিতা আয়োজন করেছে বাফুফে।এই প্রতিযোগিতায় যে কেউ অংশ নিতে পারবে। দুই ধরনের জার্সির নকশা তৈরি করতে হবে। শর্ত হলো, হোম ও অ্যাওয়ে জার্সিতে লাল-সবুজ রং তো থাকবেই, পাশাপাশি সাদাও রাখতে হবে। তবে গোলকিপারের জার্সির ডিজাইনে কোনও বাধ্যবাধকতা নেই।আগামী ২৫ জানুয়ারির মধ্যে আগ্রহীদের জার্সির দুই ধরনের নকশা তৈরি করে মেইল করতে হবে ।



পাশাপাশি যিনি এটা করবেন তার সংক্ষিপ্ত জীবনবৃত্তান্তও দিতে হবে। পরবর্তীতে সংবাদ সম্মেলন করে বিজয়ীর নাম ঘোষণা করবে বাফুফে। বিজয়ী পাবেন অর্থসহ আকর্ষণীয় পুরস্কার।২৫ হাজার টাকা ছাড়াও ছবি তোলার সুযোগ থাকছে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন ও জাতীয় দলের সঙ্গে। মাঠে বসে খেলা দেখার সুযোগও থাকছে। বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনালের ভিআইপি দুটি টিকিট দেওয়া হবে। এখানেই শেষ নয়, আছে আরও লোভনীয় পুরস্কার। সেরা ডিজাইনার ডিনার করার সুযোগ পাবেন জাতীয় দলের খেলোয়াড়দের সঙ্গে। তাছাড়া ব্লেজার পাবেন বাফুফে থেকে। আর সার্টিফিকেট বা প্রশংসাপত্র থাকছে বাফুফে সভাপতির পক্ষ থেকে।বাফুফে আশা করছে, এই প্রতিযোগিতার মাধ্যমে জার্সির নকশা পাওয়া যাবে। আর ঘরের মাঠে সেই নতুন জার্সি পরে খেলবেন জামাল ভূঁইয়ারা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]