মঙ্গলবার ● ১৯ জানুয়ারি ২০২১ ● ৫ মাঘ ১৪২৭ ● ৪ জমাদিউস সানি ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বনশ্রীতে পরকীয়া টানে প্রবাসীর স্ত্রী উধাও
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১, ৮:৩৩ পিএম | অনলাইন সংস্করণ

বনশ্রীতে পরকীয়া টানে প্রবাসীর স্ত্রী উধাও

বনশ্রীতে পরকীয়া টানে প্রবাসীর স্ত্রী উধাও

রামপুরা থানার বনশ্রী এলাকার প্রবাসী শহিদুল ইসলাম টিটু’র স্ত্রী নাসরিন ইসলাম পিংকি(৩৪) পরকীয়া করে ১৪ ও ১৭ বছর বয়সী দুই সন্তান রেখে আরেক ব্যবসায়ীর সঙ্গে পালিয়ে গেছেন। এ সময় তিনি স্বর্নের গহনা, নগদ টাকা-পয়সা নিয়ে গেছে বলে স্বামী অভিযোগ করেন। এ ঘটনায় বুধবার রামপুরা থানায় একটি সাধারন ডাইরি করা হয়। যার নাম্বার ১৫৪৪।   

ডাইরিতে বলা হয়, সংসারে টুকিটাকি বিষয় নিয়ে ঝগড়া লেগে থাকতো। এমনকি স্ত্রী নাসরিন তার স্বামী টিটু’র গায়ে হাত দিতেন বলে উল্লেখ করেন। ২০০০ সালে পারিবারিক ভাবেই তাদের মধ্যে বিয়ে হয়। বিয়ের পর তারা স্ব-পরিবারের লন্ডনে বসবাস করেন।  তাদের ঘরে আলোকিত করতে জন্ম নেন দুটি পুত্র সন্তান। এক সঙ্গে ভালোই চলছিলো। হঠাৎ সেখানে বসে অতিরিক্ত নেশাদ্রব্য খেয়ে ঘরে ফিরে মাতলামি করেন। এতে করে সংসারের মধ্যে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া–মারামারি ঘটনা ঘটতো।লন্ডনে বিভিন্ন নাইট ক্লবে আশাযাওয়া করলে। ব্যবসায়ীদের সঙ্গে সখ্যাতা গড়ে শুরু করে পরকীয়া। স্বামীর হাতে ধরা পরে কয়েকবার। তার পর গত ২০১৯ সালে বাংলাদেশে ফিরে এসেন। বনশ্রী নিজ বাসায় বসবাস শুরু করেন তারা। কয়েকদিন ভালোভাবে চলাফেরা করলেও মোবাইল শুরু হয় আবারো পরকীয়া। এ নিয়ে তাদের মধ্যে কথার কাটাকাটি ঘটনা ঘটেছে। গত ৩১ ডিসেম্বর পরকীয়ার টানে সন্তানদের ফেলে রেখে নগদ টাকাসহ প্রায় ১০লাখ টাকার মূল্যেবাদ জিনিস পত্র নিয়ে পালিয়ে গেছেন।        

প্রবাসী শহিদুল ইসলাম টিটু বলেন, সে লন্ডনে বসে নেশা করতেন। এর পর পরকীয়া জড়িয়ে পড়েন। তার দেশে চলে আসলেও পরকীয়া করে এক ব্যবসায়ীর সঙ্গে পালিয়েছে। আমার উপার্জনের টাকা ও বিভিন্ন জিনিস নিয়ে পালিয়ে গেছে। সে অন্য পুরুষকে বিয়ে করে সংসার করছে। আমি আমার স্ত্রীর ফোন নাম্বারে কল করলে বন্ধ পাই। পরে শ্বশুর বাড়িতে খবর নেই, স্ত্রী সন্তান কোথায় আছে জানতে চাইলে, শ্বশুর শাশুড়ী জানায় তোমার স্ত্রী সন্তান আমাদের কাছে নেই অন্য কোথাও বিয়ে হয়েছে। স্ত্রীর জন্য পাগল হয়ে রাস্তায় রাস্তায় ঘুরছেন ওই প্রবাসী।  স্ত্রী নাসরিনের বাবা আকরাম খান নয়ন আর মা শামীমা বেপারী রত্না।   তারা রামপুরা বনশ্রী এলাকায় বসবাস করেন।  

রামপুরা থানার অফিসার ইনচার্জ  মো. আব্দুল কুদ্দুছ ফকির বলেন, এই ঘটনায় একটা সাধারন ডাইরি করেছেন প্রবাসী টিটু। স্ত্রী নাসরিন পরকীয়ার টানে ঘর ছেড়ে পালিয়েছে। আমরা এই ঘটনা তদন্ত করে ব্যবস্থা নিবো।








https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]