সোমবার ● ২৫ জানুয়ারি ২০২১ ● ১১ মাঘ ১৪২৭ ● ১০ জমাদিউস সানি ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
আনুশকা ধর্ষণ: যৌনশক্তির জন্য দিহান কি সেবন করেছিল পরীক্ষা করা হবে
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১, ৬:৫৭ পিএম আপডেট: ১৩.০১.২০২১ ৭:১৫ পিএম | অনলাইন সংস্করণ

আনুশকা ধর্ষণ: যৌনশক্তির জন্য দিহান কি সেবন করেছিল পরীক্ষা করা হবে

আনুশকা ধর্ষণ: যৌনশক্তির জন্য দিহান কি সেবন করেছিল পরীক্ষা করা হবে

কলাবাগানে মাস্টারমাইন্ড স্কুলের ‘ও’ লেভেলের শিক্ষার্থী আনুশকা নূর আমিনকে ধর্ষণের সময় আসামি ফারদিন ইফতেফার দিহান (১৮) যৌনশক্তি বর্ধক কোনো ওষুধ ও মাদক সেবন করেছেন কি-না তা পরীক্ষা করা হবে।

বুধবার (১৩ জানুয়ারি) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরার আদালতে এ আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) আ.ফ.ম আসাদুজ্জামান। 

আবেদনে বলা হয়, কারাগারে থাকা আসামি দিহান কোনো মাদক সেবন করেছিল কি না- তা জানার জন্য তার ডোপ টেস্ট করা প্রয়োজন।  এছাড়া তিনি কোনো যৌনশক্তিবর্ধক ওষুধ সেবন করেছিল কি না এবং সেবন করলে কোনো ধরনের ওষুধ সেবন করেছিল, তা দিহানের রক্ত থেকে নমুনা সংগ্রহ ও পরীক্ষা করে বিশেষজ্ঞদের মতামত প্রয়োজন।  পরে শুনানি শেষে আদালত তা মঞ্জুর করেন।

নারী ও শিশু আদালতে কলাবাগান থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা স্বপন কুমার এ তথ্য জানান। এর আগে গত ১০ জানুয়ারি ডিএনএ টেস্ট এবং জব্দ করা আলামত পরীক্ষার আবেদন করলে একই আদালত তা মঞ্জুর করেন।

গত ৭ জানুয়ারি মাস্টারমাইন্ড স্কুলের দশম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ ওঠে। সন্ধ্যায় ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীকে আশঙ্কাজনক অবস্থায় আনোয়ার খান মডার্ন হাসপাতলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  এ ঘটনায় দিহানকে একমাত্র আসামি করে মেয়ের বাবা ধর্ষণ ও হত্যা মামলা করেন।  ৮ জানুয়ারি দিহান দোষ স্বীকার করে আদালতে জবানবিন্দ দেয়।  বর্তমানে সে কারাগারে আছে।








https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]