সোমবার ● ২৫ জানুয়ারি ২০২১ ● ১১ মাঘ ১৪২৭ ● ১০ জমাদিউস সানি ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
অস্ট্রেলিয়া টয়লেট পরিষ্কার করাচ্ছে ভারতীয় ক্রিকেটারদের দিয়ে!
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১, ৫:১৪ পিএম | অনলাইন সংস্করণ

অস্ট্রেলিয়া টয়লেট পরিষ্কার করাচ্ছে ভারতীয় ক্রিকেটারদের দিয়ে!

অস্ট্রেলিয়া টয়লেট পরিষ্কার করাচ্ছে ভারতীয় ক্রিকেটারদের দিয়ে!

ভারতের ক্রিকেটারদের জন্য এমন এক হোটেলে বরাদ্দ দেওয়া হয়েছে যেখানে নিজেদের টয়লেট নিজেদেরকেই পরিষ্কার করতে হচ্ছে ভারতীয় ক্রিকেটারদের। 

যদিও সব শঙ্কা সংশয় পাশ কাটিয়ে কুইন্সল্যান্ডে আজিঙ্কা রাহানের নেতৃত্বে পৌঁছেছে ভারতীয় দল। সেখানে ‘সোফিটেল’ নামের একটি ফাইভ স্টার হোটেলে উঠেছেন রাহানে-রোহিতরা।
 
তবে ফাইভ স্টার হোটেল হলেও সেখানে রুম সার্ভিস বা হাউসকিপিং সুবিধা দেয়া হয়নি ভারতীয় দলকে। অনুমতি মেলেনি সুইমিল পুল ব্যবহারের। হোটেলে যে জিমনেশিয়াম রয়েছে তা অত্যন্ত প্রাথমিক পর্যায়ের, যা আন্তর্জাতিক মানের ধারেকাছেও নয়। এমনকি নিজেদের টয়লেটও নিজেদেরই পরিষ্কার করতে হচ্ছে, এমন অভিযোগ এসেছে ভারতীয় শিবির থেকে।

ভারতীয় দলের একজন মুখপাত্র হোটেলের অবস্থা বর্ণনা করতে গিয়ে জানান, আমরা নিজেদের রুমে আবদ্ধ। নিজেদের ঘর নিজেদেরই গোছাতে হচ্ছে, টয়লেটও নিজেদেরই পরিষ্কার করতে হচ্ছে। নিকটস্থ একটি ভারতীয় রেস্টুরেন্ট থেকে খাবার আসছে, যেটি আমাদের ফ্লোরে দিয়ে যাওয়া হবে। আমরা এই ফ্লোর থেকে কোথাও বের হতে পারছি না।

তিনি আরো বলেন, পুরো হোটেল খালি। কিন্তু হোটেলের সুইমিং পুল, জিম থেকে শুরু করে কিছুই আমরা ব্যবহার করতে পারছি না। হোটেলের সব ক্যাফে আর রেস্টুরেন্টও বন্ধ করে রাখা হয়েছে। 

অস্ট্রেলিয়ার বিভিন্ন প্রদেশে কোভিড-১৯ এর জন্য ভিন্ন ভিন্ন নিয়মনীতি চালু রয়েছে এবং কুইন্সল্যান্ড প্রদেশের অন্তর্গত গ্যাবায় সংশ্লিষ্ট প্রশাসনের তরফ থেকে যে কঠোর নিয়মবিধি বলবৎ রয়েছে, তাতে সেখানে গিয়ে ফের কঠোর কোয়ারেন্টাইনে প্রবেশ করার কথা বলা হচ্ছিল ভারতীয় ক্রিকেটারদের। যদিও ভারত সাফ জানিয়ে দেয়- সেটা সম্ভব নয়, প্রয়োজনে দেশে ফেরত আসব।








https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]