মঙ্গলবার ● ১৯ জানুয়ারি ২০২১ ● ৫ মাঘ ১৪২৭ ● ৪ জমাদিউস সানি ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সড়ক দুর্ঘটনায় আহত ভারতের কেন্দ্রীয় মন্ত্রী, স্ত্রী ও সহযোগীর মৃত্যু
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১, ২:৪৬ পিএম | অনলাইন সংস্করণ

সড়ক দুর্ঘটনায় আহত ভারতের কেন্দ্রীয় মন্ত্রী, স্ত্রী ও সহযোগীর মৃত্যু

সড়ক দুর্ঘটনায় আহত ভারতের কেন্দ্রীয় মন্ত্রী, স্ত্রী ও সহযোগীর মৃত্যু

ভারতের কেন্দ্রীয় প্রতিমন্ত্রী যশো নায়েকের স্ত্রী ও তার ব্যক্তিগত সহকারি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন । প্রতিমন্ত্রীর অবস্থাও সংকটজনক। পুলিশ জানিয়েছে, কর্ণাটকের কোল্লুর থেকে ফেরার পথে সোমবার সন্ধ্যা ৭টার দিকে উত্তর কন্নড় জেলায় আঙ্কোলায় এ দুর্ঘটনা ঘটে। গাড়িতে ছিলেন প্রতিমন্ত্রীর পরিবারের সদস্যরা। 

সোমবার সকালে ইল্লেপুরে পূজা দেয়ার জন্য রওনা দিয়েছিলেন প্রতিমন্ত্রীসহ তার পরিবারের সদস্যরা। গোকর্ণ যাওয়ার জন্য ৬৩ নম্বর জাতীয় সড়ক থেকে একটি রাস্তায় তাদের গাড়ি ঘোরানো হয়। কিন্তু রাস্তা খারাপ থাকার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় গাড়ি।

দুর্ঘটনার পর স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয় তাদের। এরপর নিয়ে যাওয়া হয় গোয়ার একটি হাসপাতালে। সেখানে প্রতিমন্ত্রীর স্ত্রী বিজয়াকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।  

কেন্দ্রীয় আয়ূষ এবং প্রতিরক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী তথা উত্তর গোয়ার সাংসদ শ্রীপাদ নায়েক। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর অবস্থা সংকটজনক। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে গাড়িটি। দুমড়ে-মুচড়ে যায় গাড়ির সিংহগভাগ অংশ। প্রাথমিকভাবে পুলিশ জানিয়েছে, গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ।

পুরো ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রতিমন্ত্রীর চিকিৎসার জন্য গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সবন্তকে সবরকম ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। আর তার স্ত্রীর মৃত্যুতে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালসহ অনেকেই শোক প্রকাশ করেছেন।টুইটারে কেজরিবাল লিখেছেন, দুর্ঘটনায় বিজয়া নায়েকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। নায়েকের দ্রুত আরোগ্য কামনা করি। তাকে এবং তার পরিবারকে শক্তি দিন ঈশ্বর।’








https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]