শনিবার ১৭ এপ্রিল ২০২১ ৩ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অনন্য অসাধারণ শেখ হাসিনা আমাদের গর্ব    নরসিংদীতে ‘থার্টি ফার্স্ট’ উপলক্ষে চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে কোপালো সন্ত্রাসীরা    না.গঞ্জে মসজিদে বিস্ফোরণ: ২৯ জনের বিরুদ্ধে অভিযোগপত্র    টেকনাফের রাখাইনে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন,ঘাতক স্বামী গ্রেফতার     শালিখায় গণতন্ত্রের বিজয় দিবস উদযাপন    আমার গুরুত্বপূর্ণ এবং মূল্যবান পরিচয় আমি মুক্তিযোদ্ধার সন্তান:তাপস    মালয়েশিয়ায় বাংলাদেশ দূতাবাসের আংশিক কার্যক্রম বন্ধ   
সিলেটে ইসলামী মহাসম্মেলন থেকে বাদ দেওয়া হলো মামুনুল হককে
প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০, ২:৫৫ পিএম | অনলাইন সংস্করণ

সিলেটে ইসলামী মহাসম্মেলন থেকে বাদ দেওয়া হলো মামুনুল হককে

সিলেটে ইসলামী মহাসম্মেলন থেকে বাদ দেওয়া হলো মামুনুল হককে

শনিবার (২৬ ডিসেম্বর) সিলেট উপজেলার উছমানপুর ইউপির লামাপাড়া শাহ গরিব এমদাদিয়া মাদ্রাসার পূর্বনির্ধারিত ইসলামী মহাসম্মেলন হওয়ার কথা। যেখানে প্রধান অতিথি হিসেবে আসার কথা ছিল হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের।

তবে বিতর্কিত এ নেতার আগমনে উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি খারাপ হতে পারে জানিয়ে থানা পুলিশ, উপজেলা আওয়ামী লীগ ও উপজেলার গণ্যমান্য ব্যক্তিরা মাদ্রাসা কর্তৃপক্ষের কাছে অনুরোধ করেন। এতে করে মাদ্রাসা কর্তৃপক্ষ মামুনুল হককে সম্মেলনে না আনার সিদ্ধান্ত নিয়েছে।

এর আগে মাওলানা মামুনুল হকের আগমন উপলক্ষে মাদ্রাসা কর্তৃপক্ষ পোস্টার লিফলেটসহ বিভিন্নভাবে প্রচার-প্রচারণা চালায়। বিষয়টি নিয়ে ওসমানী নগর থানা পুলিশ, উপজেলা আওয়ামী লীগ, উপজেলার সুশীল সমাজ ও বিভিন্ন গোয়েন্দা সংস্থা নড়েচড়ে বসেন।

এ ব্যাপারে ওসমানী নগর থানার ওসি শ্যামল বণিক জানান, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, আওয়ামী লীগ নেতা ও আমাদের অনুরোধে মাদ্রাসা কর্তৃপক্ষ মামুনুল হককে না আনার সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

এর আগে সিলেটের বিয়ানীবাজারে আরেকটি অনুষ্ঠানে অতিথি করেও মামুনুল হকের নাম শেষ মুহূর্তে বাদ দেওয়া হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]