মঙ্গলবার ১১ মে ২০২১ ২৮ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অনন্য অসাধারণ শেখ হাসিনা আমাদের গর্ব    নরসিংদীতে ‘থার্টি ফার্স্ট’ উপলক্ষে চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে কোপালো সন্ত্রাসীরা    না.গঞ্জে মসজিদে বিস্ফোরণ: ২৯ জনের বিরুদ্ধে অভিযোগপত্র    টেকনাফের রাখাইনে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন,ঘাতক স্বামী গ্রেফতার     শালিখায় গণতন্ত্রের বিজয় দিবস উদযাপন    আমার গুরুত্বপূর্ণ এবং মূল্যবান পরিচয় আমি মুক্তিযোদ্ধার সন্তান:তাপস    মালয়েশিয়ায় বাংলাদেশ দূতাবাসের আংশিক কার্যক্রম বন্ধ   
বিশ্বজুড়ে জিমেইল-ইউটিউব হঠাৎ ডাউন
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০, ৭:৩৫ পিএম | অনলাইন সংস্করণ

বিশ্বজুড়ে জিমেইল-ইউটিউব হঠাৎ ডাউন

বিশ্বজুড়ে জিমেইল-ইউটিউব হঠাৎ ডাউন

বিশ্বজুড়ে জিমেইল, ইউটিউবসহ গুগলের বেশ কিছু সার্ভিস হঠাৎ করেই ডাউন হয়ে গেছে। বিশেষ করে সপ্তাহের প্রথম দিন জিমেইল পরিষেবা স্তব্ধ হয়ে যাওয়ায় ব্যাহত হয় অফিসের কাজ। সেবা না পেয়ে ক্ষুব্ধ হয়ে ওঠেন ব্যবহারকারীরা।



গোটা বিশ্বজুড়েই ইউটিউব ও জিমেইল হঠাৎ বন্ধ হয়ে যাওয়ার অভিযোগ জমা পড়ে জিমেলের কাছে। সেবাদানকারীরা ট্যুইট করে গ্রাহকদের কাছে নানা বিষয়ে জানতে চান। জিমেল অ্যাকাউন্টের অবস্থা জানাতে বলা হয়।

অ্যান্ড্রয়েড, আইওএস বা ব্রাউজার থেকে জিমেল অ্যাকাউন্ট খোলা যাচ্ছে কিনা সেটাও তারা জানতে চেয়ে সব রকম সাহায্যের প্রতিশ্রুতিও দেন। একইসঙ্গে ইউটিউব থেকেও টুইট করে জানতে চাওয়া হয় সমস্যা সম্পর্কে। তাদের টেকনিকেল টিম নজরে রাখছে বলে জানানো হয়।

ডিটেক্টরদের দেয়া তথ্যমতে, ইতোমধ্যেই তাদের কাছে নয় হাজারের বেশি অভিযোগ জমা পড়েছে। যেখানে ইউজারেরা জিমেইল ও ইউটিউব ব্যবহার করতে না পারার অভিযোগ করেছেন।

বিশ্বে সাপ্তাহিক ছুটির পরদিন সোমবার ইউটিউব ও জিমেইল পরিষেবা বন্ধ হয়ে যাওয়ার পাশাপাশি গুগল ম্যাপও স্তব্ধ হয়ে যায়। মোবাইল ছাড়াও কম্পিউটার থেকে এসব সেবা ব্যবহার করতেও সমস্যায় পড়তে হয় সবাইকে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]