বিপিএল খেলবেন আশরাফুল!

ইতোমধ্যে সব ধরণের ক্রিকেট থেকে নিষেধাজ্ঞা উঠে গেছে বাংলাদেশের সাবেক অধিনায়ক আশরাফুলের। এখন থেকে সবধরণের ক্রিকেটে অংশগ্রহণ করতে পারবেন তিনি। এমনকি সামনের বিপিএলেই মাঠে নামতে পারেন আশরাফুল।

আশরাফুলকে নিয়ে বিরুপ প্রতিক্রিয়া রয়েছে ফ্রাঞ্চাইজি মালিকদের মধ্যে। আর তাকে নাকি কেউই দলে নিতে চায় না।

আর নিতে না চাওয়ার বিষয়টি বুঝা গেছে একজন ফ্র্যাঞ্চাইজি কর্মকর্তার বক্তব্যে। নাম প্রকাশ না করার শর্তে ঐ কর্মকর্তা একটি দৈনিক পত্রিকাকে বলেন, আশরাফুলের মতো একজন ক্রিকেটারের চাহিদা অনেক বেশি থাকলেও তার নৈতিকতা নিয়ে যথেষ্ট প্রশ্ন রয়েছে। তিনি বলেন, সে খেলার জন্য প্রস্তুত। যদি তাকে দলে নেই। আর কোনো ঘটনা ঘটে সেই ক্ষেত্রে আশরাফুলের দিকে আঙুল যাবে না তার নিশ্চয়তা কী!

সে যদি কোন ক্যাচ মিস করে তাহলে কেউ ভাবতে পারে ইচ্ছা করে করেছে। আবার আউট হলেও একই ধারণা হতে পারে। সেই কারণে বিপিএলে তাকে দলে ভেড়ানোর আগে তিনবার ভাবতে হবে প্রত্যেক দলকেই।

তবে সিলেট সিলেট সিক্সার্সের প্রধান নির্বাহী কর্মকর্তা ইয়াসির ওবায়েদের কথায় কিছুটা আশার আলো দেখতেই পারেন আশরাফুল। তিনি বলেন, বিপিএল গর্ভনিং কাউন্সিল যদি তাকে ড্রাফটে রাখে তাহলে আমাদের নিতে আপত্তি নেই। তিনি বলেন, দেখেন আমি সবার কথা বলতে পারব না। তবে আমরা তাকে নিতে কোন দ্বিধা করব না যদি বিসিবি তাকে তালিকাভুক্ত করে। বিসিবি তার নাম যদি রাখে তাহলে আমাদের দল যারা নির্বাচন করে, তারা চাইলেই নিতে পারে আশরাফুলকে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here