অপসারনের পর উপজেলা চেয়ারম্যান পদ ফিরে পাওয়ায় আনন্দমিছিল ও মিষ্টি বিতরণ

:: তালতলী প্রতিনিধি ::

বরগুনার তালতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মনিরুজ্জামন মিন্টু পদ ফিরে পাওয়ায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ।

বৃহস্পতিবার (০৬ ডিসেম্বর) বিকালে উপজেলা পরিষদ চত্তর থেকে এই মিছিলটি বের করেন এলাকাবাসী। মিছিল শেষে তাকে ফুলের মালা দিয়ে বরণ করেন উপজেলা বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও সাধারন জনগন।

জানা যায়, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ (উপজেলা-০১ শাখা) থেকে চলতি বছরের গত ৮ জুলাই তারিখে উপজেলা পরিষদ আইন, ১৯৯৮(উপজেলা পরিষদ সংশোধন) আইন, ২০১১ দ্বারা সংশোধিত এর ধারা ১৩ (১) (গ) অনুযায়ী অসদাচরণ, দুর্নীতি এবং ক্ষমতার অপব্যবহারের অভিযোগের দায়ে দোষী সাব্যস্ত হওয়ায় সরকার জনস্বার্থে মোঃ মনিরুজ্জামান মিন্টুকে উপজেলা চেয়ারম্যানের পদ থেকে অপসারণ করা হয়।

অপসারনের পর তিনি উচ্চ আদালতে আপীল করেন। উচ্চ আদালত গতকাল ৫ ডিসেম্বর বুধবার উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ পূর্ণবহাল রাখেন।

এ উপলক্ষে আজ বিকালে উপজেলা পরিষদ চত্তর থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক আলোচনা সভা ও এলাকাবাসীর মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামন মিন্টু বলেন আমার বিরুদ্ধে যে সকল মামলা করে অপসারণ করা হয়েছে সেই মামলায় থেকে আমি নির্দোষ প্রামানিত হই। ৫ ডিসেম্বর আমাকে উপজেলা চেয়ারম্যান পদ পূর্ণবহাল রেখেছে উচ্চ আদালত ।

এসময় উপস্থিত ছিলেন ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এইচ এম খলিলুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুদা আক্তার, ইউপি চেয়ারম্যান নজির হোসেন কালু পাটোয়ারী,আলাতাফ হোসেন আকন, মোঃ সুলতান ফরাজী, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আবু ছিদ্দিক, অতিরিক্ত পি পি আক্তারুজ্জামান বাহাদুর, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউসুফ হাওলাদার প্রমূখ।

 

/কে 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here