টুথ এইড ডেন্টাল জোনের উদ্যোগে ফ্রি ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত

:: ভোরের পাতা ডেস্ক ::

উত্তরাস্থ টুথ এইড ডেন্টাল জোনের আয়োজনে IUBAT (International University of Business Agriculture and Technology) এর নার্সিং ডিপার্টমেন্টের সহযোগীতায় এবং মেডিপ্লাস এর সৌজন্যে IUBAT ক্যাম্পাসে এই প্রথমবারের মত অনুষ্ঠিত হল বিশ্ববিদ্যালয় কেন্দ্রীক ফ্রি ডেন্টাল ক্যাম্প।

সোমবার (০৩ ডিসেম্বর) দিনব্যাপী অনুষ্ঠিত এই ক্যাম্পেইন প্রোগ্রামে সচেতনতামূলক তথ্যবহুল একটি সেমিনার প্রদর্শনী করা হয়, যার মূল উদ্দেশ্য ছিলো বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুন প্রজন্মকে দাঁত ও মুখগহ্বরের স্বাস্থ্য ও এর গুরুত্ব সম্পর্কে সচেতন এবং যত্নশীল করে তোলা।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে স্বাগত বক্তব্য রাখেন IUBAT'র সম্মানিত ভাইস চ্যান্সেলর ড. অাব্দুর রব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ডেন্টাল কলেজের রেডিওলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা: সমীর বনিক এবং এ সময় অন্যান্যের মধ্যে অারও উপস্থিত ছিলেন IUBAT'র অার্টস এন্ড সায়েন্স অনুষদের সম্মানিত চেয়ারম্যান প্রফেসর ড. খাজা মুহম্মদ সুলতানুল অাজিজ এবং অন্যান্য শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রছাত্রীবৃন্দ।

উক্ত ক্যাম্পে ২০ জন চিকিৎসকের সমন্বয়ে গঠিত একটি টীম বিশ্ববিদ্যালয়ের প্রায় অর্ধসহস্র শিক্ষক শিক্ষার্থী এবং কর্মকর্তা কর্মচারী গনকে বিন্যামূল্যে দন্তবিষয়ক সেবা প্রদান করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here