যে কারণে জন-মিথিলার ছবি ভাইরাল!

:: ভোরের পাতা ডেস্ক ::

একসময়ের বিখ্যাত বাংলাদেশি ব্যান্ড 'ব্ল্যাক' এর প্রাক্তন ও 'ইনদালো' ব্যান্ডের বর্তমান ভোকাল এবং অভিনেতা জন কবির তার ফেসবুক আইডিতে একটি ছবি পোস্ট করেছেন। ছবিটিতে জনের সঙ্গে যাকে দেখা যাচ্ছে তিনি আরেক সেলিব্রেটি অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলা। ছবিতে তাদের দুজনকে বেশ ঘনিষ্ঠ দেখাচ্ছে।

অভিনেতা তাহসানের সঙ্গে মিথিলার বিবাহ বিচ্ছেদের পর এই ছবিটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই শুরু হয়েছে নানা গুঞ্জন।

সোমবার 'কনটেন্ট' শিরোনাম দিয়ে ওই ছবিটি পোস্ট করেন জন কবির। সঙ্গে ছিল একটি বিদ্রুপাত্মক হাসির ইমো। ছবিটি শুধু জন কবিরের ওয়াল থেকেই শেয়ার হয়েছে ৩ হাজার ৮১ বার। মন্তব্য এসেছে ১৩০০।

ছবিটি প্রকাশের পর জন কবির-মিথিলার সম্পর্ক নিয়ে অনেকে বিদ্রুপাত্মক মন্তব্য করছেন। যার উত্তরে জন কবির মন্তব্য করেছেন, সামাজিক মাধ্যমে আমাদের সমাজের অবস্থার প্রতিফলন।

ছবিটির নিচে জন কবিরের উদ্দেশ্যে মিথিলা লিখেছেন, জনের বাচ্চা। মানুষ আমাকে এখন জ্বালাইয়া মারবে! কনটেন্টের এমনিতেই অভাব নাই দুনিয়াতে! 

সুরকার ফুয়াদ আল মুক্তাদির ছবির নিচে মন্তব্যের ঘরে লিখেছেন, 'ভাবি'। তার উত্তরে জন কবির লিখেছেন, 'আমারও ভাবি'।

২০১৭ সালের ২০শে জুলাই তাহসান তার স্ত্রী মিথিলার সাথে আসন্ন বিবাহবিচ্ছেদের ঘোষনা দেন। তাহসান ও মিথিলা ২০০৬ সালে ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান। তাহসান মিথিলার পরিচয় গানের মাধ্যমে। তাহসান তখন ব্ল্যাক ব্যান্ডের গায়ক। এক বন্ধুর সঙ্গে তাহসানের আড্ডায় গান শুনতে যান মিথিলা। এরপর ধীরে ধীরে সম্পর্ক পরিণয়ে গড়ায়। ওই একই অনুষ্ঠানে জানের সঙ্গেও পরিচয় হয় মিথিলার।

 

/কে 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here