এতিম ছেলের দায়িত্ব নিলেন প্রযোজক রাশেদ খান!

  • ৩-Apr-২০১৯ ০৭:১১ পূর্বাহ্ণ
Ads

:: রাকিবুল হাসান ::
 
রাশেদ খান। তিনি শুধু চলচ্চিত্র প্রযোজক নন, তিনি একজন ভালো মনের মানুষ। তার প্রমাণ অনেক বারি দিয়েছেন। এবার মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে তিনি রাজধারীর উত্তরার আলকারিম নামের একটি মাদ্রাসায় প্রধান অতিথি হিসাবে যান। এই মাদ্রাসার একটি এতিম ছেলের সব দায়িত্ব নেন তিনি। এর আগেও তিনি দুইটি এতিম ছেলের সব দায়িত্ব নিয়ে ছিলেন। এজন্য মাদ্রাসার শিক্ষকরা অনেক আনন্দিত।

এ প্রসঙ্গে চলচ্চিত্র প্রযোজক রাশেদ খান বলেন, ‘সমাজের কিছু মানুষ যদি এগিয়ে আসেন। তাহলে আমাদের দেশে আর কেউ গরিব থাকবে না। আমি জেনো সব সময় অসহায় মানুষের পাশে থাকতে পারি। আমার জন্য সবাই দোয়া করবেন।’

সম্প্রতি তিনি ‘স্বপ্নের ঠিকানা ২’ নামের নতুন একটি ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন। শুধু তাই নয়, সালমান শাহের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা স্বপ্নের ঠিকানার নামে নির্মিত হচ্ছে শুটিং স্পট। গাজীপুরের উরখুলায় তৈরি হচ্ছে মনোরম লোকেশনের এই স্পটটি।

এছাড়াও তিনি ‘নিশ্চুপ ভালোবাসা’ নামের একটি চলচ্চিত্রও প্রযোজনা করছেন। এই ছবিটি নির্মাণ করেছেন তরুণ মেধাবী নির্মাতা রুবেল মাহমুদ। এতে অভিনয় করেছেন রাশেদ প্রহর, রাশেদ খান, সারা জেরিন, আফফান মিতুল সহ আরও অনেকে। ছবিটির শুটিং অনেক আগেই শেষ হয়েছে। এছাড়াও ডাবিং ও এডিটিংয়ের কাজও প্রায় শেষ। বর্তমানে ছবিটি মুক্তি অপেক্ষায় রয়েছে বলে জানান রাশেদ খান।

Ads
Ads