অবশেষে শপথ নিচ্ছেন মোকাব্বির খান

  • ২-Apr-২০১৯ ০৫:০৯ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

এবার দলীয় সিদ্ধান্তে সংসদ সদস্য হিসেবে শপথ নিতে চলেছেন গণফোরামের মোকাব্বির খান। তার আগে গণফোরামের আরেক নির্বাচিত সুলতান মনসুরের সঙ্গে শপথ নেওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত মোকাব্বির পিছু হটেছিলেন।

মোকাব্বিরের চিঠির প্রেক্ষিতে আগামীকাল মঙ্গলবার বেলা বারোটায় সংসদে শপথ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে সংসদ সচিবালয় জানিয়েছে।

সিলেট-২ আসন থেকে গণফোরামের দলীয় প্রতীক উদীয়মান সূর্য নিয়ে নির্বাচিত মোকাব্বির সোমবার (০১ এপ্রিল) চিঠি পাঠিয়ে মঙ্গল বা বুধবার শপথ আয়োজনের অনুরোধ করেন বলে সংসদ সচিবালয়ের সচিব জাফর আহমেদ জানিয়েছেন।

গণফোরামের প্যাডে পাঠানো চিঠিতে মোকাব্বির লিখেছেন, ‘আমি ও আমার দল গণফোরাম আগামী ২রা এপ্রিল বা ৩রা এপ্রিল শপথ গ্রহণের সিদ্ধান্ত নিয়েছি।’

৩০ ডিসেম্বরের ভোটে বিএনপির জোটসঙ্গী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচিত হন গণফোরামের দুই নেতা সুলতান মনসুর ও মোকাব্বির খান। তার মধ্যে ধানের শীষ প্রতীকে  জয়ী হওয়া সুলতান মনসুর গত ৭ মার্চ শপথ নিয়ে সংসদ অধিবেশনেও যোগ দিয়েছেন।

সুলতান মনসুরের সঙ্গে ওই সময় শপথ নেওয়ার কথা ছিল মোকাব্বিরেরও। তবে শেষ পর্যন্ত দলের সিদ্ধান্তে শপথ নেবেন না বলে জানিয়েছিলেন তিনি। আর এবার দলের সিদ্ধান্তেই শপথ নিচ্ছেন বলে দাবি তার।

Ads
Ads