বনানীতে আগুন: নিহতের সংখ্যা বেড়ে ২৫

  • ২৯-মার্চ-২০১৯ ১১:৩২ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

রাজধানীর বনানীর বহুতল ভবন এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত ২৫ জনের লাশ উদ্ধার করা হয়েছে। আহত হয়েছেন অন্তত ৭৫ জন।
বৃহস্পতিবার দুপুরের এ ঘটনায় মৃত্যুর সংখ্যা আরো বাড়বে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের ঢাকা বিভাগীয় উপ পরিচালক দেবাশিষ বর্ধন। তিনি বলেন, ভবনের ভেতরে উদ্ধার কাজ চলছে, সেখানে আরো কিছু মরদেহ আছে।

এর আগে সরেজমিনে দেখা গেছে, সন্ধ্যার পরে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনা হয়। এ সময় ফায়ার সার্ভিসসহ বিভিন্ন বাহিনীর উদ্ধারকারী দল ভবনের ভেতর প্রবেশ করে তল্লাশি শুরু করে। এক পর্যায়ে সাত, আট ও নয় তলায় পুড়ে যাওয়া বেশ কয়েকটি মরদেহ খুঁজে পায় তারা। পরে সেগুলো বের করে আনা হয়।

নিহতদের মধ্যে এখন পর্যন্ত এক শ্রীলংকান নাগরিকসহ সাত জনের নাম জানা গেছে। এরা হলেন- শ্রীলংকার নাগরিক নিরস (৩০), পারভেজ সাজ্জাদ (৪৭), আমেনা ইয়াসমিন (৪০), মামুন (৩৬), আবদুল্লাহ আল ফারুক (৩২), মাকসুদুর (৬৬) ও মনির (৫০)।

এদিকে বৃহস্পতিবার বেলা পৌনে ১টার দিকে বনানীর কামাল আতাতুর্ক অ্যাভিনিউয়ের ১৭ নম্বর রোডের এসআর টাওয়ারে ২২তলা ভবনে আগুন লাগে। ফায়ার সার্ভিসের ২৫টি ইউনিট দীর্ঘক্ষণ কাজ করার পর বিকেল ৫টা ৪৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

Ads
Ads