টাঙ্গাইলে স্বাধীনতা দিবস উৎযাপন

  • ২৭-মার্চ-২০১৯ ০৬:১৬ পূর্বাহ্ণ
Ads

:: আব্দুস সাত্তার, টাঙ্গাইল প্রতিনিধি ::

টাঙ্গাইলে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উৎযাপন করা হচ্ছে। মঙ্গলবার সূর্যোদয়ের সাথে সাথে ৩১ তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের কর্মসূচি শুরু করা হয়। পরে শহরের শহীদ স্মৃতি পৌর  দ্যানে শহীদ স্মৃতি স্তম্বে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এরপর শহীদ স্মৃতিস্তম্বে জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন, আওয়ামী লীগ,বিএনপি,জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড, টাঙ্গাইল প্রেসক্লাব,বিভিন্ন রাজনৈতিক-সামাজিক,সাংস্কৃতিক সংগঠনসহ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পুস্পস্তবক অর্পণ করেন।সকালে টাঙ্গাইল স্টেডিয়ামে মনোজ্ঞ কুচকাওয়াজ ও শরীর চর্চা প্রদর্শনী অনুষ্ঠিত হয়। টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম ও পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন, সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য মনোয়ারা বেগম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বক) মোশারফ হোসেন খান, টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কামান্ডার জহিরুল হক ডিপটি প্রমুখ।

দুপুরে হাসপাতাল, জেলখানা, শিশু সদন ও শিশু দিবা যতœ কেন্দ্রলোতে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।  

Ads
Ads