ফের গুলিসহ বিমানবন্দরে আ. লীগ নেতা আটক

  • ২৫-মার্চ-২০১৯ ০১:০৩ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

পূর্ব ঘোষণা ছাড়াই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে অস্ত্র নিয়ে ঢোকায় দারুস সালাম থানা আওয়ামী লীগ সভাপতি মাজহারুল আনাম আটক করেছে অ্যাভিয়েশন সিকিউরিটি (অ্যাভসেক)। তার সঙ্গে ৩৪ রাউন্ড রাইফেলের ও ৪৪ রাউন্ড পিস্তলের গুলি পাওয়া যায়।

রবিবার (২৪ মার্চ) সকালে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে এ ঘটনা ঘটে। সকাল সোয়া ১০টার একটি ফ্লাইটে তার কক্সবাজার যাওয়ার কথা ছিল। 

বিমানবন্দর এভিয়েশন সিকিউরিটি অপারেশনের পরিচালক নূরে আলম সিদ্দিক এ খবর নিশ্চিত করে জানান, বিমানবন্দরে প্রবেশের সময় মাজহারুল আনামের কাছে গুলি থাকার বিষয়টি তিনি ঘোষণা করেননি। স্ক্যানিংয়ের সময় তার হ্যান্ড ব্যাগে গুলিগুলো ধরা পড়ে। পরে তাকে তার নির্ধারিত ফ্লাইটে কক্সবাজার যেতে দেওয়া হয়নি। জিজ্ঞাসাবাদের জন্য তাকে এভিয়েশন সিকিউরিটির অফিসে নিয়ে আসা হয় এবং সেখানে থেকে পরে বিমানবন্দর পুলিশ স্টেশনের কাছে তাকে তুলে দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে, শুক্রবার (১১ মার্চ) ঘোষণা ছাড়াই অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের এক নেতাকে আটক করা হয়। এ সময় অ্যাভিয়েশন সিকিউরিটির এক সদস্যের তল্লাশিতে তার সঙ্গে পিস্তল ও ৩২ রাউন্ড গুলি থাকার বিষয়টি ধরা পড়ে।

 

/কে 

Ads
Ads