যাত্রাবাড়ী ‘যুব ঐক্য সমাজ কল্যাণ পরিষদ’-এর শাখা অফিসের শুভ উদ্বোধন

  • ২৪-মার্চ-২০১৯ ০৩:২৫ পূর্বাহ্ণ
Ads

::নিজস্ব প্রতিবেদক::

রাজধানীর পশ্চিম যাত্রাবাড়ীতে শুক্রবার (২২ মার্চ) “যাত্রাবাড়ী যুব ঐক্য সমাজ কল্যাণ পরিষদ” এর শাখা অফিসের শুভ উদ্বোধন করা হয়।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে “যাত্রাবাড়ী যুব ঐক্য সমাজ কল্যাণ পরিষদ” এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সায়েম খন্দকার (সরদার) বলেন, আমি আপনাদেরই সন্তান। অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আপনাদের ভালোবাসায় ও আন্তরিকতায় মুগ্ধ হয়ে “যাত্রাবাড়ী যুব ঐক্য সমাজ কল্যাণ পরিষদ” এর প্রথম শাখা অফিস এখন পশ্চিম যাত্রাবাড়ীতে। আজ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে এক দোয়া অনুষ্ঠানের মাধ্যমে “পশ্চিম যাত্রাবাড়ী শাখা” অফিসের উদ্বোধন করা হয়। দোয়া অনুষ্ঠানে সর্বস্তরের মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ প্রমান করে- “যাত্রাবাড়ী যুব ঐক্য সমাজ কল্যাণ পরিষদ” মানুষের মনের মনিকোটায় স্থান করে নিয়েছে।

পরিবর্তনের ধারায় আগামীর পথে একসঙ্গে আপনাদের পাশে- এই মূলমন্ত্রে বিশ্বাসী হয়ে একটি মডেল এলাকা হিসেবে সমগ্র ৫০ নং ওয়ার্ড কে গড়ে তোলার লক্ষে কাজ করছি। পশ্চিম যাত্রাবাড়ী শাখা অফিসের মাধ্যমে আশাকরি আপনাদের সাথে সম্পর্ক আরো সুদৃঢ় হবে এবং এভাবেই আপনাদেরকে সাথে নিয়ে এগিয়ে যেতে চাই মানবতার কল্যানে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- আলহাজ মো. নুরুদ্দিন (সরদার), মো. মোবারক হোসেন (কমিশনার, সাবেক ৮৭নং ওয়ার্ড), মো. নূর মোহাম্মদ হাওলাদার (কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ আওয়ামী যুবলীগ), হাজী এম. এ কাশেম সরদার (বিশিষ্ট সমাজসেবক), আলহাজ হারুনুর রশিদ বাবুল (সাধারণ সম্পাদক, পশ্চিম যাত্রাবাড়ী বড় মসজিদ), এম এ মতিন (বিশিষ্ট সমাজসেবক), হাজী মো. ইসরাফিল (বিশিষ্ট সমাজসেবক), সালেহ মোহাম্মদ করিম (সাবেক সাংগঠনিক সম্পাদক, অবিভক্ত ঢাকা মহানগর যুবলীগ), শেখ রফিক (সভাপতি, ৫০নং ওয়ার্ড আওয়ামীলীগ), মাসুম মোল্লা (সাবেক আওয়ামীলীগ নেতা, যাত্রাবাড়ী থানা এবং বিশিষ্ট সমাজসেবক), মো. ফারুক কন্ট্রাক্টর (আওয়ামীলীগ নেতা, ৫০নং ওয়ার্ড) ও মো. সামসুল হক (সাবেক সাংগঠনিক সম্পাদক, বৃহত্তর ডেমরা থানা) প্রমুখ।

 

/কে 

Ads
Ads