বিএনপি আমার শুভাকাঙ্ক্ষী: নাসিম

  • ১৪-মার্চ-২০১৯ ০৯:৪৩ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

নিজেকে বিএনপির শুভাকাঙ্ক্ষী বলে দাবি করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন, বিরোধী দলে থাকা অবস্থায় আমরা এই সংসদ কাঁপিয়েছিলাম। সুতরাং, আপনাদের আন্দোলন করতে হলে সংসদে যান। আপনাদের শুভাকাঙ্ক্ষী হিসেবেই এটা বলছি। আপনারা বিরোধী দলের ভূমিকায় আসুন। আমাদের ভুলক্রটি হওয়া অস্বাভাবিক নয়। সেটা ধরিয়ে দেয়ার দায়িত্ব বিরোধী দলের। বাংলাদেশ বিরোধী দল শূন্য হয়ে গেছে। কী কারণে এটা হয়েছে? আপনাদের জন্য হয়েছে। আমরা চাই- আপনারা সংসদে আসেন। সংসদ কাঁপান, প্রেসক্লাবে ও সংবাদ সম্মেলন করে আর কোনো লাভ হবে না।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে সম্মিলিত আওয়ামী সমর্থক জোট আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় বিএনপিকে উদ্দেশ করে আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, জাতীয় নির্বাচন নিয়ে যারা বিতর্ক করে সেই প্রতিপক্ষ শক্তিকে বলব- সময়মতো প্রতিরোধ করতে পারেন নাই। মাঠ ছেড়ে পালিয়ে গেছেন। সময়ের কাজ সময়ে করতে হয়।

ডাকসু নির্বাচন নিয়ে বিতর্ক সৃষ্টি করে কোন লাভ হবে না মন্তব্য করে মোহাম্মদ নাসিম বলেন, মেয়েরা যা করতে পেরেছে, ছেলেরা তা করতে পারেনি। এতে লজ্জা হওয়া উচিত।

ডাকসুর ভিপিসহ নির্বাচিত সকলকে অভিনন্দন জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, আন্দোলন না করে শপথ নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হারিয়ে যাওয়া ঐতিহ্য ফিরিয়ে আনতে কাজ করুন। দয়া করে ছাত্রদের জন্য কাজ করতে প্রস্তুতি নিন। প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয় এখন বিশ্বের কোন র‌্যাংকিংয়ে নেই। সেই ঐতিহ্য ফিরিয়ে আনতে ডাকসু ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষসহ সংশ্লিষ্ট সকলকে কার্যকর ভূমিকা রাখতে হবে।

 

/কে 

Ads
Ads