প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি: বাফুফের কিরণের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

  • ১৩-মার্চ-২০১৯ ০৭:১৮ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) মহিলা উইংয়ের চেয়ারম্যান ও  ফিফার সদস্য মাহফুজা আক্তার কিরণের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারী এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন। গ্রেফতারি সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২ এপ্রিল দিন ধার্য করা হয়েছে।

কিরণের এই কটুক্তি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হয়। পরবর্তী জাতীয় দৈনিক ও অনলাইনে প্রচারিত হয়। 
প্রচারিত বক্তব্যে মাহফুজা আক্তার কিরণ বলেছিলেন, ‘পিএম হিসেবে সব খেলাই তার কাছে সমান। সে খানে কেন দু'চোখে দেখবে। মেয়েরা ব্যাক টু ব্যাক চ্যাম্পিয়ন। গিফট তো পরের কথা। অভিনন্দন তো দিতে পারে, মিডিয়াতে কি কোনো অভিনন্দন জানাইছে ? বিএফএফের টাকা দিয়ে কেন প্রধানমন্ত্রীকে দেয়াব। বিসিবির অনেক স্বার্থ আছে। বিসিবি সরকাররে অনেক ফ্যাসালিজিট নেয়। চুন থেকে পান খসলেই প্লট পেয়ে যায় গাড়ি পেয়ে যায়।

প্রধানমন্ত্রী সহ ফুটবল, ক্রিকেট সংগঠকদেরও তিনি হেয় করেছেন। প্রধানমন্ত্রীকে নিয়ে এমন হেয় মন্তব্যের জন্য বিশিষ্ট ক্রীড়া সংগঠক ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব ও শেখ জামাল ধানমন্ডির স্থায়ী সদস্য এবং বাড্ডা জাগরণী সংঘের সহ-সভাপতি আবু হাসান চৌধুরী প্রিন্স বাদী হয়ে মামলা করেন।

 

/কে 

Ads
Ads