সিয়ামের বিয়ের কথা শুনে আত্মহত্যার করতে চেয়েছিলেন পূজা!

  • ৭-মার্চ-২০১৯ ০১:০১ পূর্বাহ্ণ
Ads

:: বিনোদন ডেস্ক ::

নায়ক সিয়াম বিয়ে করায় নায়িকা পূজার আত্মহত্যা চেষ্টার খবর ছড়িয়েছিলো চারদিকে। তা আসলে ‘গুজব’। গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে পূজা নিজেই এই কথা বলেন।

জনপ্রিয় নায়ক সিয়ামের সঙ্গে দু’টি ছবিতে কাজ করেছেন পূজা। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘পোড়ামন ২’ ও ‘দহন’ ছবি ব্যবসায়িকভাবে সফল এবং আলোচিত হয়েছে। সিয়াম ও পূজা জুটির রসায়ন বেশ ভালো হওয়ায় ছবি দু’টি সফল হয়েছে বলে মন্তব্য সংশ্লিষ্টদের।

কিন্তু সম্প্রতি বিয়ে করেছেন সিয়াম। সিয়ামের বিয়েতে পূজা আঘাত পেয়েছেন বলে খবর চাউর হয়। এমনকি পূজা আত্মহত্যা করতে ঘুমের ওষুধ খেয়েছিলেন বলে খবর বেরিয়েছিল।

তবে ওই খবর সত্য নয় বলে জানিয়েছেন পূজা। গতকাল গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে পূজা এ বিষয়ে খোলামেলা কথা বলেন।

নায়কের বিয়ের ফলে মন খারাপ হয়েছে কিনা জানতে চাইলে পূজা বলেন, না। আমার তো আরও খুশি লাগছে। মন খারাপ হয়েছিল কারণ, পরীক্ষার কারণে ওর বিয়ের সব অনুষ্ঠানে যেতে পারিনি, তাই। আমাকে কিন্তু সব কটি অনুষ্ঠানেই যাওয়ার জন্য সিয়াম দাওয়াত দিয়েছে। ওর পরিবারও বলেছে।

তিনি বলেন, আমি তো একটা কথা শুনে ব্যাপক মজা পেয়েছি। অনেকে বলেছেন, সিয়ামের বিয়ের কথা শুনে আমি নাকি ঘুমের ট্যাবলেট খেয়েছি! আমি নাকি আত্মহত্যা করতে চেয়েছি! এই কথা সিয়ামের কানেও গেছে। ও আমাকে ফোন করে বলেছে, এই তুমি কি এসব করছ নাকি? এসব কিন্তু ঠিক না।

হঠাৎ এমন গুজব রটার কারণও জানেন না পূজা, তিনি বললেন, জানি না কারা এমন কথা ছড়াল। আমি বুঝি না, এসব ছড়িয়ে কী লাভ!

পূজা বিষয়টিকে ভিক্তিহীন দাবি করে বলেন, যদি আমি ঘুমের ওষুধ খেতাম, মোটেও সিয়ামের অনুষ্ঠানে যেতাম না। তাও আবার আম্মুকে নিয়ে। আমি কিন্তু একটা কথা পরিষ্কার করে বলতে চাই, শুধু পরীক্ষার ব্যস্ততার কারণে আমি ওর বিয়ে আর গায়েহলুদ অনুষ্ঠানে যেতে পারিনি। পরীক্ষা শেষ হলো তারপর গেলাম।

Ads
Ads