‘প্রধানমন্ত্রী সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন ওবায়দুল কাদেরের’

  • ৪-মার্চ-২০১৯ ১২:৩৬ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক হানিফ বলেছেন, ওবায়দুল কাদেরের চিকিৎসার বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিকভাবে যোগাযোগ রাখছেন। 'দেশবাসীর কাছে ওবায়দুল কাদের জন্যে দোয়া চাই।

রোববার (৩ মার্চ) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে কাদেরের চিকিৎসার খোঁজ-খবর নিতে এসে তিনি এসব কথা বলেন।

মাহবুবুল আলম হানিফ বলেন, আমাদের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাদের ভাইয়ের অসুস্থতার খবর শুনে হাসপাতালে সংশ্লিষ্টদের সঙ্গে সার্বক্ষণিক যোগযোগ করছেন। কাদের ভাইকে সুস্থ রাখার জন্য আমাদের সবাইকে নিয়ম মেনে চলতে হবে। সেটা হলো কেউ এখানে যেন ভিড় না করে। কারও যদি ওনার সম্পর্কে জানার আগ্রহ হয় তাহলে সংশ্লিষ্ট চিকিৎসক বা ভিসি স্যারের সঙ্গে যোগাযোগ করতে পারেন।

তিনি বলেন, উনি ভালো আছেন।

এদিকে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে পাঠানোর প্রস্তুতি চলছে।

এদিন সকাল সাড়ে ৭টায় বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন ওবায়দুল কাদের। এনজিওগ্রাম শেষে তার হাতে তিনটি ব্লক ধরা পড়ে। পরে হার্টে একটি রিং পরিয়ে ওবায়দুল কাদেরকে কার্ডিওলজি বিভাগের সিসিইউতে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রিভেনটিভ কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. হারিসুল হক বলেন, ‘ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। তবে তিনি শঙ্কামুক্ত নন। ৭২ ঘণ্টা পার না হওয়া পর্যন্ত আমরা কিছু বলতে পারছি না।

Ads
Ads