বিজিএমইএ নির্বাচন নিয়ে দুই গ্রুপের অন্তর্কোন্দল-সংঘর্ষে আহত ৭

  • ৩-মার্চ-২০১৯ ০২:২৩ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রফতানিকারক সমিতির (বিজিএমইএ) নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততোই উত্তপ্ত হয়ে উঠছে পরিবেশ। চূড়ান্ত আকারে রূপ নিচ্ছে পোশাক মালিকদের মধ্যকার অন্তর্কোন্দল। সেই অন্তর্কোন্দলে দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ৭ জন আহত হয়েছেন ।

বিজিএমইএ সূত্রে জানা যায়, শনিবার (২ মার্চ) মনোনয়ন পত্র জমা দিতে যায় স্বাধীনতা পরিষদের সমর্থকরা। বিজিএমইএ‘র নির্বাচন কমিশনারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেওয়ার সময় স্বাধীনতা পরিষদ ও পরিষদ-ফোরাম জোটের সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

স্বাধীনতা পরিষদের দাবি, তাদের অন্তত ৭ জন আহত হয়েছেন। শুধু তাই নয় বিজিএমইএ এর কার্যালয়ে আহতদের আটকে রাখা হয় বলেও সংগঠনটি থেকে অভিযোগ করা হয়। আহতরা হলেন, আকরাম আলী, শাহজাহান শেখ, আতিনূর রহমান, মুজিবুর রহমানসহ আরো তিনজন।

তবে পরিষদ ফোরাম-এর জোট থেকে এ ধরনের অভিযোগ অস্বীকার করা হয়।

স্বাধীনতা পরিষদের আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম বলেন, আমাদের লোকজন সকালে মনোনয়ন পত্র জমা দিতে গেলে তাদের ওপর অতর্কিত হামলা করা হয়। আমাদের অন্তত সাতজন আহত হয়েছে।এ বিষয়ে আমরা আনুষ্ঠানিক প্রতিবাদ দিবো।

এ সময় বিজিএমইএ-এর নির্বাচন কমিশনের নির্বাচন কমিশনার এ এস এম নাঈম উপস্থিত ছিলেন বলে জানা যায়। তার সঙ্গে ফোনে এ বিষয়ে যোগাযোগ করা হলে তিনি কথা বলতে রাজি হননি।

Ads
Ads