হালুয়াঘাটে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত 

  • ২২-ফেব্রুয়ারী-২০১৯ ০৯:০৭ পূর্বাহ্ণ
Ads

:: দেওয়ান নাঈম হালুয়াঘাট প্রতিনিধি ::

ময়মনসিংহের হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় মহান ২১ ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। রাত ১২টা ১ মিনিটে পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে মাল  প্রদানের মধ্য দিয়ে দিবসটির সুচনা হয়। প্রভাতফেরি তে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদসদস্য জুয়েল আরেং এমপি ।

উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা চেয়ারম্যান ফারুক আহমেদ খান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন মাল  প্রদানের পর একে একে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্ধসহ মুক্তিযোদ্ধা সংসদ,হালুয়াঘাট প্রেস ক্লাব, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন মাল  প্রদান করেন। উপজেলা পরিষদের উদ্যোগে প্রভাত র‌্যালীর মাধ্যমে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন।

দিবসটি পালন উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয় বিভিন্ন কর্মসূচি। এর মধ্যে ছিল চিত্রাংকন প্রতিযোগিতা, দেশাত্মবোধক গান ও কবিতা আবৃতি, শহীদদের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ,যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, সহকারী কমিশনার ভূমি লুৎফুনাহার, হালুয়াঘাট সার্কেলের সহকারী পুলিম সুপার আলমগীর পিপিএম,উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক আলহাজ্ব আলী আজগর,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার পিপিএম প্রমূখ।

Ads
Ads