মেহেরপুর সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে নৌকার মাঝি হচ্ছেন রাশেদ লতিফ

  • ৯-ফেব্রুয়ারী-২০১৯ ০৯:১৩ পূর্বাহ্ণ
Ads

সিনিয়র প্রতিবেদক
মেহেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মাঠ চষে বেড়াচ্ছেন ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছাত্রলীগ নেতা মুহাম্মদ রাশেদুজ্জামান ( রাশেদ লতিফ)। তৃণমূলে ব্যাপক জনপ্রিয় এই তরুণ নেতাকেই নৌকার মাঝি হিসাবে বেছে নেয়া হতে পারে বলে জানিয়েছে আওয়ামী লীগের হাই কমান্ড। 

স্কুল জীবন থেকে জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে অবিচল,  আওয়ামী লীগের দুর্দিনে শেখ হাসিনার মুক্তি আন্দোলনসহ নানা আন্দোলন-সংগ্রামে সাহসী নেতা নিজ উপজেলার জনগণের পাশে থেকে সেবা করতে চান। সে লক্ষ্যে তিনি পৌর এলাকাসহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন। 

দীর্ঘদিন ধরেই আন্দোলন সংগ্রামে সক্রিয় হওয়ার পাশাপাশি নিজ উপজেলার নেতাকর্মী ও তৃণমূল মানুষের সঙ্গে নিবিড় যোগাযোগ গড়ে তোলেন রাশেদ লতিফ। দলীয় কর্মকাণ্ডের পাশাপাশি সামাজিক, সাংস্কৃতিক কর্মকাণ্ডে রয়েছে তার সক্রিয় অংশগ্রহণ। ফলে উপজেলার প্রতিটি ইউনিয়নেই রয়েছে তার ব্যাপক জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা। 
মাত্র সাতাশ বছর বয়েসে মেহেরপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চাইলেন কলকাতা বিশ্ববিদ্যালয়ের আইন পাশ করা রাশেদ লতিফ। তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করেই ছাত্রজীবন থেকে রাজনীতি করে আসছি। রাজপথের পাশাপাশি তৃণমূল নেতাকর্মীদের নিয়ে সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। আশা করি বাংলাদেশ আওয়ামী লীগ তথা জননেত্রী শেখ হাসিনা এসব মূল্যায়ন করবেন।

 

Ads
Ads