সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী ইঞ্জি. জামালের প্রচারণা ও গণসংযোগ

  • ৭-ফেব্রুয়ারী-২০১৯ ০৯:১০ pm
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী ইঞ্জি. জামাল হোসেন নাহিদ বিভিন্ন এলাকায় প্রচার-প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে দলের মনোনয়ন ও সমর্থন প্রত্যাশায় দলের হাইকমান্ডসহ জেলা পর্যায়ের নেতাদের সঙ্গে যোগাযোগ অব্যাহত রেখেছেন।

উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহŸায়ক, চট্টগ্রাম পলিটেকনিক্যাল ইন্সটিটিউটের সাবেক ভিপি ইঞ্জি. জামাল হোসেন নাহিদ উপজেলার বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ড, গ্র্রাম ও হাট-বাজারে প্রচার-প্রচারণা, গণসংযোগ, কর্মীসভা ও উঠান বৈঠক শুরু করেছেন। শনিবার সকালে তিনি দলের স্থানীয় নেতাকর্মীদের নিয়ে উপজেলার বাগানবাড়ি ইউয়িনের বেশ কয়েকটি গ্রামে গণসংযোগ করেন।

এসময় তিনি বলেন, ‘এ উপজেলায় আওয়ামী লীগ সুসংগঠিত। গত জাতীয় সংসদ নির্বাচনে এখানে দলের প্রার্থী আলহাজ¦ নুরুল আমিন রুহুল বিপুল ভোটে জয় পেয়েছে। দীর্ঘদিন ধরে উপজেলা এলাকায় দলীয় ও বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অবদান রেখে আসছি। এ নির্বাচনে দল আমাকে মনোনয়ন দিলে আমি জয়ী হবো এবং নদীমাতৃক এ উপজেলার গ্রামীণ জনপদের উন্নয়নের মাধ্যমে গ্রামকে শহরে পরিণত করতে সকলকে নিয়ে কাজ করবো। আশা করি দল আমাকে মূল্যায়ন করবে।

Ads