নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে গেলেন তাসকিন

  • ২-ফেব্রুয়ারী-২০১৯ ০৩:৩৩ pm
Ads

:: স্পোর্টস ডেস্ক ::

ইনজুরি তাসকিনের জন্য কাল তা আবারো প্রমাণিত। দীর্ঘদিন পরে নিউজিল্যান্ড সফর দিয়ে দলে ফেরার সুযোগ হারালেন টাইগার পেসার তাসকিন আহমেদ। মূলত ইনজুরির কারণে দল থেকে তার নাম প্রত্যাহার করা হয়েছে।

বিপিএল টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে নিজেদের শেষ ম্যাচে ইনজুরিতে পড়েন সিলেট সিক্সার্সের হয়ে খেলা পেসার তাসকিন আহমেদ। বাঁ পায়ের গোড়ালির লিগামেন্ট হালকা ছিড়ে গেছে তার। ফলে তিন সপ্তাহের জন্য মাঠের বাহিরে চলে গেছেন তিনি।

আর তাই নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে গেলেন এই পেসার। তার বিকল্প হিসেবে শফিউল ইসলাম অথবা এবাদত হোসাইনকে ভাবছে বিসিবি। যা দুই একদিনের মধ্যে তা প্রকাশ করা হবে বলে জানিয়েছে জাতীয় দলের নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।


 
নান্নু বলেন, খুব শিগগিরই আমরা তাসকিনের বিকল্প হিসেবে দলে কাউকে যুক্ত করবো। তবে শফিউল ইসলাম অথবা এবাদত হোসাইনকে বিবেচনায় রেখেছি। তবে এমনও হতে পারে দু’জনকেই দলে রেখে দেওয়া হতে পারে।

শুক্রবার চিটাগং ভাইকিংসের বিপক্ষে ম্যাচে ১০ নম্বর ওভারে ফিল্ডিং করার সময় বাম পায়ের গোড়ালিতে চোট পান তাসকিন আহমেদ।

তাসকিন সর্বশেষ ২০১৮ সালের মার্চে জাতীয় দলের হয়ে শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফিতে খেলেছিলেন। তবে এরপরে অফফর্ম ও ইনজুরির কারণে আর খেলা হয়নি। কিন্তু এবারের বিপিএল তারকা এ ক্রিকেটারের জন্য দারুণ প্ল্যাটফর্ম হিসেবে কাজে করে। সিলেটের হয়ে খেলে ২২ উইকেট নিয়ে এখনও তিনি সবার শীর্ষে রয়েছে।

এই বিপিএলই মূলত তাসকিনের জাতীয় দলের দুয়ার ফের খুলে দেয়। তবে ডানহাতি বোলারের কপালে সুখ সইলো না। ফের ইনজুরি হানা দিলে শেষ হয়ে যায় কিউই সফর।

Ads
Ads