বিদেশি পর্যবেক্ষক ও সাংবাদিকদের প্রধানমন্ত্রী: উন্নয়ন দেখে আ. লীগকে আবার ভোট দিয়েছে জনগণ

  • ১-জানুয়ারী-২০১৯ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, জনগণ উন্নয়নের সুফল পেয়ে আবার আওয়ামী লীগকে ভোট দিয়ে নির্বাচিত করেছে।

তিনি বলেন, আমাদের সরকারের আগের মেয়াদে নেওয়া বিভন্ন উন্নয়ন কর্মকাণ্ডের সুফল পেয়ে দেশবাসী আবার আমাদের ভোট দিয়েছে।

সোমবার (৩১ ডিসেম্বর) বিকেলে গণভবনে বিদেশি পর্যবেক্ষক ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন শেখ হাসিনা।

অনুষ্ঠানে বিদেশি পর্যবেক্ষকদের ভিসা জটিলতা, সক্রিয় বিরোধী দলের অভাব ও রোহিঙ্গা শরণার্থীদের নিয়েও কথা বলেন প্রধানমন্ত্রী।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু হয়েছে জানিয়ে বিদেশি পর্যবেক্ষকদের শেখ হাসিনা বলেন, নির্বাচনে কোনও অনিয়ম হলে ইসি নির্বাচন বন্ধ করে দিতো।

নির্বাচনের আগে রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপ করার কথা উল্লেখ করেন প্রধানমন্ত্রী বলেন, ভোটের আগে সব বিরোধীদলের সঙ্গে সংলাপে বসেছি। বিরোধীদলগুলো রাজনৈতিক দল হিসেবে সব ধরনের সুযোগ সুবিধা পেয়েছে। তাদেরকে অনেক সময় দিয়েছি। 

এ সময় তার সঙ্গে ছিলেন- প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা গওহর রিজভী, জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচটি ইমাম, কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ও ফারমার্স ব্যাংকের চেয়ারম্যান  চৌধুরী নাফিজ শারাফাত,  আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম সহ প্রধানমন্ত্রীর কার্যালয়ের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মোহাম্মদ এ আরাফাত।

Ads
Ads